League Football Seria A

অবিশ্বাস্য দুই গোল!! জুভেন্টাসকে জয়ের মুখ দেখালেন রোনালদো!

সব লিগ মিলিয়ে টানা দুই হারে সময়টা খুব একটা ভালো যাচ্ছিলো না ইতালিয়ান জায়ান্ট জুভেন্টাসের। লিগে নাপোলির কাছে ১-০ গোলের হার এবং চ্যাম্পিয়ন্স লিগের শেষ ষোলোর প্রথম লেগের ম্যাচে পোর্তোর কাছে ২-১ গোলের হার বরণ করতে হয় আন্দ্রে পিরলোর দলকে।

তবে এই হারের খরা কাটিয়ে এবার জয়ের দেখা পেল রোনালদোরা। গত রাতে পয়েন্ট টেবিলের তলানিতে থাকা ক্রোটনকে ৩-০ গোলে উড়িয়ে দিয়ে জয় তুলে নেয় জুভেন্টাস।

ম্যাচের শুরু থেকেই আক্রমণে আধিপত্য দেখিয়েছে রোনালদোরা। ম্যাচের ৬০ শতাংশ বল নিজেদের দখলে রেখে ক্রোটনের জালে মোট ২৭ টি শট নিয়েছে জুভেন্টাস যার ৮ টি ছিল লক্ষ্য বরাবর।

প্রথমার্ধের ৩৮তম মিনিটে কাঙ্খিত গোলের দেখা পায় জুভেন্টাস। অ্যালেক্স সান্দ্রোর ক্রস থেকে হেডে গোল করে জুভেন্টাসকে লিড এনে দেয় ক্রিশ্চিয়ানো রোনালদো। প্রথমার্ধের যোগ করা সময়ে ব্যবধান দিগুণ করেন পর্তুগীজ তারকা। ডি বক্সের বাইরে থেকে করা রোনালদোর শট ঝাপিয়ে ঠেকান গোলরক্ষক। বাঁ দিকের বাইলাইনের কাছ থেকে র‍্যামজির ক্রস থেকে লাফিয়ে হেডে জালের ঠিকানা খুঁজে নেন ক্রিশ্চিয়ানো রোনালদো। ফলে ২-০ গোলের লিড নিয়ে প্রথমার্ধের খেলা শেষ করে আন্দ্রে পিরলোর দল।

প্রথমার্ধে দুই গোল হজম করা ক্রোটন দ্বিতীয়ার্ধেও কোনঠাসা হয় ইতালিয়ান জায়ান্টদের কাছে। ম্যাচে ফেরার আপ্রাণ চেষ্টা চালালেও ব্যর্থ হয় তারা। দ্বিতীয়ার্ধের ৬৬ তম মিনিটে গোল করে দলের স্কোরলাইন ৩-০ তে দাঁড় করায় ম্যাককেনি। ফলে ৩-০ গোলের জয় নিয়ে মাঠ ছাড়ে জুভেন্টাস।

এই জয়ে পয়েন্ট টেবিলের তৃতীয় স্থানে উঠে এসেছে জুভেন্টাস। ২২ ম্যাচে ৪৫ পয়েন্ট তাদের।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

%d bloggers like this:
Enable Notifications    OK No thanks