IPL Mega Auction 2022 | Liton Das | Taskin | আইপিএল নিলামে লিটন-তাসকিনদের চরম অপমান!

The devaluation of Bangladeshi players in the IPL auction is nothing new. No IPL franchise has ever expressed interest in buying any Bangladeshi player except Shakib-Mostafiz.

আইপিএল নিলামে বাংলাদেশি খেলোয়াড়দের অবমূল্যায়ন নতুন কিছু নয়। বরাবরই সাকিব-মোস্তাফিজ ছাড়া বাংলাদেশি কোনো খেলোয়াড়কে কিনতে আগ্রহ প্রকাশ করেনা কোনো আইপিএল ফ্র্যাঞ্চাইজি। এবারও আইপিএলের মেগা নিলামে ব্যতিক্রম কিছু ঘটেনি। আইপিএল নিলামে লিটন দাস ও তাসকিন আহমেদদেরকে চরম অপমান করেছে আইপিএল কর্তৃপক্ক।

২০২২ আইপিএল নিলামে নাম উঠেছে মোট পাঁচজন বাংলাদেশি ক্রিকেটারের। কিন্তু এই পাঁচজনের মধ্যে দল পেয়েছেন কেবল একজন। তিনি হলেন মোস্তাফিজুর রহমান। তবে সবচেয়ে হতাশাজনক ব্যাপার আইপিএল নিলামে করা হলো লিটন-তাসকিনদের চরম অপমান।

ইন্ডিয়ান প্রিমিয়ার লিগ আইপিএলের মেগা নিলামের দ্বিতীয় দিনে অর্থাৎ আজ (১৩ ফেব্রুয়ারি) নাম উঠার কথা ছিল লিটন দাস, তাসকিন আহমেদ ও শরিফুল ইসলামদের। কিন্তু নিলামে তাদের নামই উঠেনি। লিটন-তাসকিনদের নামকে এড়িয়ে গিয়ে অন্যান্য খেলোয়াড়দের নাম নিলামে তোলা হয়েছে।

এছাড়াও আইপিএলের এবারের আসরের নিলামে অবিক্রিত থেকে গেছেন সাকিব আল হাসান। যা অবাক করেছে পুরো ক্রিকেট বিশ্বকে। ব্যাট ও বল হাতে থাকা সাকিবকে দলে না নিয়ে চরম অবমূল্যায়ন করেছে আইপিএলের ফ্র্যাঞ্চাইজিগুলো।

Leave a Reply

Your email address will not be published.

Enable Notifications    OK No thanks