IPL Auction 2022 | Liton Das | Punjab Kings | আইপিএলে পাঞ্জব কিংসের হয়ে খেলবেন লিটন!

The auction of Indian Premier League IPL is going to be held again. This time the auction of IPL is called mega auction. This mega auction of IPL will be held for two days.

আবারো অনুষ্ঠিত হতে যাচ্ছে ইন্ডিয়ান প্রিমিয়ার লিগ আইপিএলের নিলাম। আইপিএলের এবারের নিলামকে বলা হচ্ছে মেগা নিলাম। দুই দিনব্যাপী অনুষ্ঠিত হবে আইপিএলের এই মেগা নিলাম। আইপিএলের মেগা নিলামের চূড়ান্ত তালিকায় থাকছে ২২০ জন বিদেশী ক্রিকেটার। এই ২২০ জন ক্রিকেটারের মধ্যে ৫ জন রয়েছে বাংলাদেশ থেকে। বাংলাদেশ থেকে ৫ জন ক্রিকেটার জায়গা পেয়েছেন আইপিএল নিলামের চূড়ান্ত এই তালিকায়। তাদের মধ্যে একজন হলেন লিটন কুমার দাস।

ইন্ডিয়ান প্রিমিয়ার লিগ আইপিএলের এবারের আসরে দল পেতে যাচ্ছেন বাংলাদেশের উইকেটরক্ষক ব্যাটার লিটন দাস এমন জোর গুঞ্জনই উঠেছে সংবাদমাধ্যমগুলোতে।

শোনা যাচ্ছে আইপিএলের নিলাম থেকে লিটন দাসকে দলে ভেড়াতে যাচ্ছে প্রীতি জিনতার দল পাঞ্জাব কিংস। ২০২২ আইপিএলে পাঞ্জাব কিংসের হয়ে খেলবেন না দলটির গত আসরের অধিনায়ক ও উইকেটরক্ষক ব্যাটার কেএল রাহুল। ইতিমধ্যে পাঞ্জাব কিংস ছেড়ে আইপিএলের নতুন দক লখনৌ সুপার জায়ান্টসে পাড়ি জমিয়েছেন লোকেশ রাহুল।

নিলামে লোকেশ রাহুলের বদলি হিসেবে একজন অভিজ্ঞ উইকেটরক্ষক ব্যাটার দলে নেওয়াই পাঞ্জাব কিংসের মূল উদ্দেশ্য থাকবে। সেক্ষেত্রে লিটন হতে পারে পাঞ্জাব কিংসের জন্য একটি বড় অপশন। সম্প্রতি সময়ে বিপিএলে ব্যাট হাতে দূর্দান্তভাবে খেলে যাচ্ছেন লিটন দাস। বিপিএলের দল কুমিল্লা ভিক্টোরিয়ানসের হয়ে ব্যাট ব্যাট এবং গ্লাবস হাতে আলো ছড়িয়ে যাচ্ছেন লিটন। তাই লিটনের উপর বিশেষ নজর রাখছে আইপিএলের ফ্র্যাঞ্চাইজি পাঞ্জাব কিংস।

উল্লেখ্য, আগামী ১২ ও ১৩ ফেব্রুয়ারিতে ভারতের বেঙ্গালুরুতে অনুষ্ঠিত হতে যাচ্ছে ২০২২ আইপিএলের মেগা নিলাম।

Leave a Reply

Your email address will not be published.

Enable Notifications    OK No thanks