IPL Auction 2022 : ব্রেকিং নিউজ❗ আইপিএলে আফিফ হোসাইন!

Indian Premier League. IPL 2022. IPL Mega auction 2022. IPL auction new. IPL auction player list 2022. Shakib Al Hasan IPL, Mustafizur Rahman IPL, Royal Challengers Bangalore ipl auction 2022, Punjab Delhi capitals IPL auction 2022, Sunrisers Hyderabad ipl auction 2022 Chennai Super Kings ipl auction 2022, Kolkata Knight Riders ipl auction 2022, Rajasthan Royals ipl auction 2022

আগামী ১২ ও ১৩ ফেব্রুয়ারী ভারতের ব্যাঙ্গালোরুতে  অনুষ্ঠিত হবে আইপিএলের নিলাম। ভারতীয় ক্রিকেট বোর্ড বিসিসিআই নিশ্চিত করেছে এবারের আইপিএলে ১২১৪ জন ক্রিকেটার নিবন্ধিত হয়েছেন। যাদের মধ্যে আছেন নয় জন বাংলাদেশী ক্রিকেটার।

বিসিসিআইয়ের পক্ষ থেকে জানানো হয়েছে সর্বোচ্চ ভিত্তিমূল্য ক্রিকেটের কারা। সেই তালিকা দেখে জানা যাই সর্বোচ্চ ভিত্তিমূল্য ক্রিকেটারের মধ্যে আছেন বাংলাদেশের দুইজন। সাকিব আল হাসান ও মুস্তাফিজুর রহমান ২০২২ আইপিএলের নিলামে আছেন সর্বোচ্চ ভিত্তিমূল্য তালিকায়। সাকিব আল হাসান ও মুস্তাফিজুর রহমানের ভিত্তিমূল্য ধরা হয়েছে ২ কোটি রুপি।

বাকি ৯ বাংলাদেশের মধ্যে আছেন আফিফ হোসেন ধ্রুব। আইপিএলের মেগা নিলামে আছেন তরুণ এই টাইগার অলরাউন্ডার। চলমান বঙ্গবন্ধু বিপিএলে ব্যাট হাতে দুর্দান্ত পারফর্ম করছেন আফিফ হোসেন ধ্রুব। এর আগে থেকেই টি-টোয়েন্টির জন্য বিশেষভাবে পরিচিত তরুণ তারকা। এবারের আইপিএলের নিলামে দেখা যাবে আফিফ হোসেন ধ্রুবকে। জানা গেছে বেশ কয়েকটি ফ্র্যাঞ্চাইজি দলে ভেড়াতে আগ্রহী আফিফ হোসেনকে

ভারতীয় গণমাধ্যমের খবর এবার আইপিএলে দল পেতে যাচ্ছেন আফিফ হোসেন ধ্রুব। গণমাধ্যমের খবরে সত্যি হলে সাকিব আল হাসান ও মুস্তাফিজুর রহমানের পর এবার আইপিএলে দেখা যাবে আরেক বাংলাদেশি তারকাকে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Enable Notifications OK No thanks