Cricket News

কোপা আমেরিকায় ব্রাজিল-আর্জেন্টিনা ম্যাচের সময়সূচি জেনে নিন!!

আর কিছুদিন বাদেই অনুষ্ঠিত হতে যাচ্ছে দক্ষিণ আমেরিকা ফুটবলের সবচেয়ে মর্যাদাপূর্ণ প্রতিযোগিতা কোপা আমেরিকার ৪৭তম আসর। এবারের কোপা আমেরিকার আয়োজক দেশ আর্জেন্টিনা।

২০২০ সালে কলম্বিয়া ও আর্জেন্টিনার যৌথ উদ্যোগে কোপা আমেরিকার ৪৭তম আসর আয়োজনের কথা থাকলে করোনার মহামারীর কারণে টুর্নামেন্টটি স্থগিত করতে হয়েছে কনমেবলকে। করোনার প্রার্দুভাব কিছুটা নিয়ন্ত্রণে আসায় ২০২০ সালের স্থগিত করা টুর্নামেন্টটি ২০২১ সালের আগামী ১৩জুন থেকে শুরু করার পরিকল্পনা করেছে কনমেবল। তবে কোপা আমেরিকা শুরু হলেও আয়োজক দেশ থেকে সরিয়ে দেওয়া হয়েছে স্বাগতিক কলম্বিয়াকে। সরকার বিরোধী আন্দোলনের কারণে কলম্বিয়া থেকে সরিয়ে নেওয়া হয়েছে কোপা আমেরিকা। তাই কোপা আমেরিকা ২০২১ এর আসর একাই আয়োজন করছে ১৪ বারের শিরোপাধারী আর্জেন্টিনা।

কোপা আমেরিকার ভিন্ন দুই গ্রুপে খেলবে দুই পরাশক্তি দল ব্রাজিল ও আর্জেন্টিনা৷ ‘এ’ গ্রুপের হয়ে খেলবে লিওনেল মেসির আর্জেন্টিনা অন্যদিকে গ্রুপ ‘বি’ এর হয়ে খেলতে হবে নেইমার জুনিয়রদের ব্রাজিলদের।

আর্জেন্টিনার গ্রুপ ‘এ’তে যথাক্রমে আছে কোপা আমেরিকার সবচেয়ে সফল দল উরুগুয়ে। এছাড়াও রয়েছে চিলি, বলিভিয়া ও প্যারাগুয়ে। অন্যদিকে ব্রাজিলের গ্রুপ ‘বি’ তে যথাক্রমে রয়েছে কলম্বিয়া, পেরু, ইকুয়েডর ও ভেনেজুয়েলা। তাই বলা বাহুল্য গ্রুপ পর্বে ব্রাজিলের চেয়ে আর্জেন্টিনাকে কঠিন বাধা পেরুতে হবে। তাদের মোকাবিলা করতে হবে শক্তিশালী উরুগুয়ে ও চিলির বিপক্ষে। অন্যদিকে ব্রাজিলের গ্রুপে ব্রাজিল ছাড়া কলম্বিয়াকেই শক্তিশালী দল হিসেবে ধরা যায়।

কোপার গ্রুপ পর্বে মোট চারটি করে ম্যাচ খেলবে ব্রাজিল ও আর্জেন্টিনা। আগামী ১৩ই জুন আর্জেন্টিনা বনাম চিলির মধ্যকার ম্যাচ দিয়ে পর্দা উঠবে ২০২১ কোপা আমেরিকার আসর। এরপর আগামী ১৫ই জুন নিজেদের প্রথম ম্যাচে ভেনেজুয়েলার বিপক্ষে মাঠে নামবে ব্রাজিল।

২০২১ কোপা আমেরিকায় ব্রাজিল-আর্জেন্টিনা ম্যাচের সময়সূচি জেনে নিনঃ-

আর্জেন্টিনা ম্যাচের সময়সূচিঃ-

আর্জেন্টিনা বনাম চিলি
(১৪ জুন, সোমবার) বাংলাদেশ সময় রাত ৩ টা। স্টেডিয়াম (এল মনুমেন্টাল)।

আর্জেন্টিনা বনাম উরুগুয়ে
(১৮ জুন, শুক্রবার) বাংলাদেশ সময় সকাল ৬ টা। স্টেডিয়াম (স্টাদিও মারিও আলবার্তো কেম্পেস।

আর্জেন্টিনা বনাম প্যারাগুয়ে
(২১ জুন, সোমবার) বাংলাদেশ সময় ভোর ৫ টা। স্টেডিয়াম (এল মনুমেন্টাল)।

আর্জেন্টিনা বনাম বলিভিয়া
(২৮ জুন, সোমবার) বাংলাদেশ সময় রাত ৩ টা। স্টেডিয়াম (এল মনুমেন্টাল)।

ব্রাজিলের ম্যাচের সময়সূচিঃ-

ব্রাজিল বনাম ভেনেজুয়েলা
(১৫ জুন, মঙ্গলবার) বাংলাদেশ সময় ভোর ৫ টা।

ব্রাজিল বনাম পেরু
(১৯ জুন, শনিবার) বাংলাদেশ সময় সকাল ৮ টা।

ব্রাজিল বনাম কলম্বিয়া
(২৫ জুন, শুক্রবার) বাংলাদেশ সময় সকাল ৭ টা।

ব্রাজিল বনাম ইকুয়েডর
(২৯ জুন, মঙ্গলবার) বাংলাদেশ সময় সকাল ৭ টা।

Copa America 2021, Copa America, Copa America News, Copa America Brazil, Copa America Argentina, Copa America Brazil And Argentina Match Schedule, Brazil Football Team, Argentina Football Team, Brazil Copa America 2021, Argentina Copa America 2021

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

%d bloggers like this:
Enable Notifications    OK No thanks