FIFA WCQ 2022: Brazil vs Ecuador 1-1, দুই লাল কার্ড! ৩২ ফাউল! ঘটনাবহুল ম্যাচে পয়েন্ট হারালো ব্রাজিল!

FIFA World Cup Qualifiers 2022: Brazil vs Ecuador 1-1 FIFA WCQ 2022 Match Highlights

কাতার বিশ্বকাপের মূলপর্বে এরই মধ্যে নিশ্চিত হয়ে গেছে ব্রাজিলের। পাঁচবারের বিশ্বচ্যাম্পিয়নরা এবার নিজেদের ১৪ তম রাউন্ডের ম্যাচে মাঠে নেমেছে ইকুয়েডরের বিপক্ষে। ইকুয়েডরের বিপক্ষে ম্যাচ টি সুখকর হয়নি ব্রাজিলের।

সমুদ্রপৃষ্ঠ থেকে প্রায় ২ হাজার ৮৫০ মিটার উঁচুতে অবস্থিত ইকুয়েডরের রাজধানী কিটোয় অনুষ্ঠিত হয়েছে ব্রাজিলের ম্যাচ টি। ঘটনাবহুল ম্যাচ ইকুয়েডরের বিপক্ষে ১-১ গোলে ড্র করেছে ব্রাজিল।

ম্যাচের প্রথমার্ধে ৬ মিনিটের মাথায় কাসেমিরোর গোলে এগিয়ে যাওয়ার পর দ্বিতীয়ার্ধের গোল হজম করে ব্রাজিল।

এদিকে ম্যাচটিতে হয়েছে ৩২ পাউল যার ২০ টি করেছে ইকুয়েডর অপর ১২ টি করেছে ব্রাজিল। হয়ে দুই লাল কার্ড। অল্প সময়ের ব্যবধানে দুই লাল কার্ড ১৫ তম মিনিটে লাল কার্ডে ১০ জনের দলে পরিনত হয় আর্জেন্টিনা অন্যদিকে এর ৫ মিনিট পর ২০ তম মিনিটে লাল কার্ড দেখেন ব্রাজিলের এমারসন তাতেই ১০ জনের দলে পরিনত হয় ব্রাজিল। ১০ জন করে নিয়ে খেলতে হয় দুই দলকেই৷

এছাড়াও ম্যচে দুইবার লাল কার্ড দেখেও ভিএ আরের সাহায্য টিকে গেলেন ব্রাজিলের গোলরক্ষক এলিসন বেকার। ফাউলের পর ফাউল অনেক ঘটনার প্রথমার্ধের পর দেখা মিলল যেন আসল লড়াই। তবে বাতিল করা হয়েছে ইকুয়েডরের পাওয়া দুই পেনাল্টির সিদ্ধান্ত। ঘটনার কমতি হয়নি সেখানেও। ‘ভিএআরের আধিপত্যের’ ম্যাচে শেষ ভাগে গোল হজম করে পয়েন্ট হারাল ব্রাজিল।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Enable Notifications OK No thanks