Lionel Messi : FIFA World Cup Qatar 2022 : Argentina | কাতার বিশ্বকাপ কি মেসির শেষ বিশ্বকাপ? যা বলল কোচ স্কালোনি

FIFA World Cup Qatar 2022 : Argentina Football Team. Lionel Messi Argentina. Is Qatar World Cup Messi’s last World cup? Lionel Scaloni Talk About Lionel messi’s last world cup :

আসন্ন কাতার বিশ্বকাপই হতে চলেছে লিওনেল মেসির শেষ বিশ্বকাপ। এমনটাই ধরে নিয়েছে ফুটবল বিশ্বের সকলে। আর কদিন বাদেই কাতারে শুরু হতে যাচ্ছে ফুটবলের সবচেয়ে বড় আসর ফিফা বিশ্বকাপ ২০২২। আর এই বিশ্বকাপে সকলের নজর থাকবে আর্জেন্টিনা দলের উপর বিশেষ করে লিওনেল মেসির উপর।

কারণ একটাই আর্জেন্টাইন এই ক্ষুদে জাদুকর নিজের শেষ বিশ্বকাপটা যেনো রাঙিয়ে ষোলকলা পূর্ণ করতে পারেন এটাই চাওয়া সকলের। আসন্ন কাতার বিশ্বকাপের পর হয়তো আর কোনো লিওনেল মেসিকে আকাশী-নীল জার্সিতে দেখা যাবে না। এমনটাই ধারণা করছে সকল ফুটবল ভক্ত ও বিশ্লেষকরা। যার কারণে এ বিশ্বকাপটা যতটা না আনন্দের হবে তা শেষ হলে লিওনেল মেসির বিদায়ে ততটায় বিষাদ হয়ে উঠবে মেসি পাগল ভক্তদের জন্য।

তবে এবার লিওনেল মেসির শেষ বিশ্বকাপ নিয়ে মুখ খুলেছেন আর্জেন্টাইন কোচ লিওনেল স্কালোনি। আশার আলো দেখালেন ভক্তদের মাঝে। জানান দিয়ে দিলেন ২০২৬ বিশ্বকাপেও আর্জেন্টিনার জার্সিতে দেখা যাবে মেসিকে।

এ প্রসঙ্গে লিওনেল স্কালোনির বলেন, আমি আশা করি এটি মেসির শেষ বিশ্বকাপ হবে না। সে মাঠে এখন খুশি এবং শুধু আর্জেন্টিনাকেই নয়, অনেক মানুষকে খুশি করে। যদি সে তার ফিটনেস বজায় রেখে খেলা চালিয়ে যায় তাহলে তার জন্য অনেক খেলা বাকি আছে কারণ বিশ্ব সেটিই চায়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Enable Notifications OK No thanks