FIFA World Cup : ডি’ মারিয়া : বিশ্বকাপের খবর | আর্জেন্টিনা : বিশ্বকাপের আগেই আর্জেন্টিনার জন্য বড় সুখবর | খেলার খবর। মেসির খবর।

FIFA World Cup 2022 Qatar : Argentina. আর্জেন্টিনার খবর ফিফা বিশ্বকাপ ২০২২। লিওনেল মেসি আর্জেন্টিনা বিশ্বকাপ। এঞ্জেল ডি’মারিয়া জুভেন্টাস : জুভেন্টাসে নিজের যাত্রা শুরু করেছিলেন দুরন্ত ফুটবল উপহার দিয়ে আর্জেন্টাইন ফরোয়ার্ড তারকা। তার পারফরম্যান্সে বড় জয়  দিয়ে মৌসুম শুরু করেছিল জুভেন্টাস। তিনি আর কেও নন আামাদের সবার প্রিয় ডি মারিয়া। পিএসজি ছেড়ে
জুভেন্টাসে যোগ দিয়েই অভিষেক ম্যাচেই এক গোল ও অ্যাসিস্ট দুটো করেছিলেন।

মাত্র ২৬ মিনিটে জুভেন্টাসের হয়ে প্রথম গোল করেন ডি মারিয়া। সেই ম্যাচে দুর্দান্ত খেলেছিলেন। তবে ৬৬ মিনিটে চোটঁ পেয়ে তাকে মাঠ ছাড়তে হয়।
পরে আর ম্যাচ খেলতে পারেন নি ডি মারিয়া।ম্যাচ শেষে জুভেন্টাস কোচ ম্যাসিমিলানো অ্যালেগ্রি বলেন, ‘আমি খুব বেশি চিন্তিত নই। আমরা দেখব ফলাফলটা কী দাঁড়ায়। দুর্ভাগ্যজনকভাবে এমন হয়েই থাকে ফুটবলে।’

বিশ্বকাপ ফুটবল নভেম্বর মাসে শুরু হতে যাচ্ছে। এর মধ্যে আর্জেনটিনার ফরওয়ার্ড ডি মারিয়ার চোট নিয়ে চিন্তিত কোচ স্কালোনি। স্কালোনি বিশ্বকাপের জন্যই মূলত তৈরি করেছেন ডি মারিয়াকে। এর মধ্যে ডি মারিয়া চোটে পড়ায় চিন্তিত কোচ স্কালোনি।ডি মারিয়ার করা গোলই আর্জেনটিনাকে কোপা আমেরিকার কাপ এনে দিয়েছিল। গুরুত্বপূর্ণ খেলোয়াড় হলেন ডি মারিয়া।

তবে জুভেন্টাসে জানতেন ডি মারিয়ার এমন চোট নাকি এক সপ্তাহ আগে ছিল । তারা বলেন, ‘ওর অ্যাডাক্টরের চোট এক সপ্তাহ আগেও ছিল। আমরা যখন ৩-০ গোলে এগিয়ে ছিলাম, তখনই সম্ভবত ওকে তুলে নেওয়া উচিত ছিল। কিন্তু ও ম্যাচটা উপভোগ করছিল।’ জুভেন্টাস জানিয়েছে, ১০ দিন পর পরীক্ষা করা হবে ডি মারিয়ার। এবার প্রশ্ন উঠতে পারে বিশ্বকাপের বাকি আছে আর তিন মাস। পায়ের পেশিতে চোট নিয়ে একটা বড় সময় ভুগেছেন তিনি। সেই চোটটাই বারবার ফিরে আসছে। তাই বিশ্বকাপেও এমন কিছুর শঙ্কা উড়িয়ে দেওয়া যাচ্ছে না।

তবে সুখবর পাওয়া গেছে ১০দিন বিশ্রামে থাকলেই সুস্থ হয়ে উঠবেন ডি মারিয়া। বিশ্বকাপে তাকে পাওয়া যাবে। তার চোটঁ তেমন একটা গুরুতর নয়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Enable Notifications OK No thanks