World Cup 2022 : ব্রাজিলকে বিশ্বকাপ জিতাবেন নেইমার।

ব্রাজিল এই কাতার বিশ্বকাপে অন্যতম ফেভারিট দল হিসেবে অংশ নিতে যাচ্ছে। ভক্ত-সমর্থকদের মতো আশায় বুক বেঁধেছেন ব্রাজিলের সর্বশেষ বিশ্বকাপ জয়ের নায়ক রোনালদো নাজারিও। ব্রাজিলের হাতেই উঠুক শিরোপা ২০০২ বিশ্বকাপে আলো ছড়ানো রোনালদোর চাওয়া এটাই।
২০টি বছর কেটে গেল আর বাড়াতে চান না অপেক্ষার প্রহর।

বিশ্বকাপ জয়ী রোনালদো সবসময় বলে আসছেন যে, ব্রাজিলকে বিশ্বকাপ জিততে হলে নেইমারকে ভালো খেলতে হবে, ভালো থাকতে হবে। নেইমার যেন ফিট অবস্থাতেই কাতার যায় সেই বিষয়টির উপর গুরুত্ব দিচ্ছেন তিনি।এই বিশ্বকাপে ব্রাজিল বিশ্বকাপ আনুক এমনটাই চান সাবেক ব্রাজিল লিজেন্ড রোনালদো নাজারিও।

ইদানীং ব্রাজিলের সাবেক এই কিংবদন্তি অনেক ফোকাস করছেন টিম কে নিয়ে। সে চান কেনো কমতি যাতে না হয় এবারের আসরে। তিনি বলেছেন, “ব্রাজিল যেকোন প্রতিযোগিতায় ফেভারিট হিসেবেই খেলতে যায়। আমি মনেকরি যদি নেইমার শতভাগ ফিট থাকে এবং বিশ্বকাপে মনোযোগ দেয়, তাহলে আমাদের বিশ্বকাপ জেতার ভালো সুযোগ রয়েছে।”

“আমাদের দলটি দুর্দান্ত, দুর্দান্ত প্লেয়ার রয়েছে। যদি নেইমার বিশ্বকাপে ভালো ভাবে পৌছতে পারে তাহলে সে পার্থক্য গড়ে দিবে এবং আমাদের সম্ভাবনা বৃদ্ধি পাবে।”এমনটাই আশাবাদী এই কিংবদন্তির। ব্রাজিলের সবাই দূর্দান্ত ফর্মে আছেন। যেকোনো টিমের জন্য ভয়াবহ ব্রাজিলের রাফিনহা ও জেসুস। বর্তমান ব্রাজিল টিমে এমন কয়েকজন খেলোয়াড় আছে গোল করা তাদের জন্য একরনের শখ।

Leave a Reply

Your email address will not be published.

Enable Notifications    OK No thanks