FIFA World Cup 2022 | Argentina football team | “যেকোন দলকে মোকাবিলায় প্রস্তুত আর্জেন্টিনা”- ডি’মারয়া।

FIFA World Cup 2022. argentina football team argentina match fifa world cup argentina group. Group C: Argentina, Mexico, Poland, Saudi Arabia. Argentina Win Finalissima 2022. Messi Argentina

দল আছে দারুন ছন্দে দলের সেরা তারকা লিওনেল মেসি আছেন জাদুকরী ফর্মে। শেষ ম্যাচে এস্তোনিয়ার বিপক্ষে দলের করা পাঁচ গোলের পাঁচটি করেছেন মেসি। ম্যাচেই হ্যাটট্রিক করা লিওনেল মেসি গুনে গুনে প্রতিপক্ষের জালে বল পাঠিয়েছেন পাঁচবার।

এর আগে ইউরো চ্যাম্পিয়ন ইতালিকে ৩-০ গোলে পরাজিত করে দীর্ঘ ২৯ বছর পর ফিনালিসসিমা চ্যাম্পিয়ন হয়েছে আর্জেন্টিনা। দলের এমন সফলতা দলকে অনুপ্রেরণা যোগাচ্ছে, এমনটাই মনে করছেন অ্যাঞ্জেল ডি মারিয়া।

লিওনেল মেসির দুর্দান্ত পারফরম্যান্সে পাশাপাশি টানা ৩৩ ম্যাচে অপরাজিত আর্জেন্টিনা দল। বিশ্বকাপের আগে আর্জেন্টিনার অসাধারণ পথচলা একটি দলকে অনুপ্রেরণা যোগাবে। সম্প্রতি টিওআইসি স্পোর্টসকে দেয়া এক সাক্ষাৎকারে আর্জেন্টিনার শক্তিমত্তা নিয়ে কথা বলেছেন অ্যাঞ্জেল ডি মারিয়া।

এসময় নেইমার জুনিয়র এর কথার জবাব দিয়েছেন এই আর্জেন্টাইন। তার মন্তব্যে কাতার বিশ্বকাপে আর্জেন্টিনার শক্তিমত্তা ফুটে উঠেছে, সাক্ষাৎকারে অ্যাঞ্জেল ডি মারিয়া বলেন “আমরা এখন যে কোনো দলকে পরাজিত করতে প্রস্তুত। দলের একটা বিশেষ বৈশিষ্ট্য হলো আমরা একসাথে একত্রিত হলে যেকোনো কিছু মোকাবেলা করতে পারি। ইতালির বিপক্ষে তা আমরা দেখিয়েছি। কখনোই ভীতু ছিলাম না আমরা। কোনো তাড়াহুড়ো নয়, বিশ্বকাপের আগে যথেষ্ট সময় হাতে আছে যেগুলো কাজে লাগিয়ে ধীরে ধীরে এগিয়ে যেতে চাই। ম্যাচের কিছু ছোটখাটো ভুল হয়ে থাকে, সেগুলো সংশোধন করেই আমাদেরকে মূলপর্বে খেলতে হবে ”

নেইমার জুনিয়র এর কথার উচিত জবাব দিয়ে এমন মন্তব্য করেছেন অ্যাঞ্জেল ডি মারিয়া। জানিয়ে দিয়েছেন কাতার বিশ্বকাপে ফেভারিটদের তালিকায় শীর্ষে আছে তারা।

FIFA World Cup 2022

Leave a Reply

Your email address will not be published.

Enable Notifications    OK No thanks