FIFA WCQ 2022 : Brazil, Argentina ; ব্রাজিলের ৪ গোল। জিততে পারলোনা আর্জেন্টিনা।

এই নিয়ে টানা তৃতীয় ম্যাচে চারটি করে গোলের দেখা পেয়েছে ব্রাজিল। প্যারাগুয়ের বিপক্ষে ম্যাচে যার শুরু হয়েছিল, আজ বলিভিয়ায় বিপক্ষেও ৪-০ গোলে জিতেছে ব্রাজিল।

বিশ্বকাপ বাছাই পর্বে আজ মাঠে নেমেছি ব্রাজিল ও আর্জেন্টিনা। ভিন্ন ২ প্রতিপক্ষের মুখোমুখি হয়েছে দুই চিরপ্রতিদ্বন্দ্বী। ম্যাচে ব্রাজিল জিতেছে ৪-০ গোলে। কিন্তু জিততে পারলনা মেসির আর্জেন্টিনা। বলিভিয়াকে ৪-০ গোলে পরাজিত করে বিশ্বকাপ বাছাইপর্বে নিজেদের ১৭ তম রাউন্ডের ম্যাচে বড় জয় নিশ্চিত করেছে ব্রাজিল।

নেইমার জুনিয়র কে ছাড়া খেলতে নেমেই বাছাইপর্বে বড় জয় পেয়েছে সেলেসাওরা এদিন ব্রাজিলের হয়ে একটি করে গোল করেছেন লুকাস পাকুয়েতা ও গিওমারেস। আর জোড়া গোল করেছেন রিচারলিশন।

ব্রাজিলের দুর্দান্ত জয়ে দিন জিততে পারলো না আর্জেন্টিনা। ইকুয়েডর মাঠে ম্যাচের ৯০ মিনিট এগিয়ে থেকেও শেষ পর্যন্ত জিততে পারেনি মেসিরা। অতিরিক্ত সময়ের স্বপ্ন ভঙ্গ হলো আর্জেন্টিনার। ম্যাচের ৯৩ তম মিনিটে গোল হজম করে জিততে পারলো না আর্জেন্টিনা।

ম্যাচের অধিকাংশ সময় বলে রাখার পাশাপাশি আক্রমণেও দারুন ছিল তারা তবে নিজেদের লিড বড় করতে না পারায় জয় পায়নি তারা, পুরো ম্যাচের ৯০ মিনিট এগিয়ে থেকেও অতিরিক্ত সময়ের গোলে ড্র‍য়ের হতাশা নিয়ে মাঠ ছাড়লো মেসিরা।

১-১ গোলের ড্রয়ের মধ্য দিয়ে বিশ্বকাপ বাছাইপর্বের এই ম্যাচ শেষ করেছে আর্জেন্টিনা।

Leave a Reply

Your email address will not be published.

Enable Notifications    OK No thanks