(adsbygoogle = window.adsbygoogle || []).push({});

FIFA WCQ 2022: Argentina vs Colombia 1-0, মার্টিনেজের ম্যাজিকে আর্জেন্টিনার বিশাল জয়।

FIFA World Cup Qualifiers Match 2022 : Argentina vs Colombia FIFA WCQ 2022

বিশ্বকাপ বাছাই পর্বে অপরাজিত থাকার রেকর্ড গড়ল আর্জেন্টিনা। এখন পর্যন্ত টানা ২৯ ম্যাচে অপরাজিত দুইবারের বিশ্বচ্যাম্পিয়নরা।

শুক্রবার চিলিকে ২-১ গোলে পরাজিত করা আর্জেন্টিনা এবার জয় পেয়েছে কলম্বিয়ার বিপক্ষেও। টানা দ্বিতীয় ম্যাচে গোলের দেখা পেয়েছেন লাউতারো মার্টিনেজ।

চিলির বিপক্ষে গোল স্কোরার অ্যাঞ্জেল ডি মারিয়া দেখা না পেলেও জয় পেতে কষ্ট হয়নি আর্জেন্টিনার। এই ম্যাচে আর্জেন্টিনা কলম্বিয়াকে পরাজিত করেছে ১-০ গোলে। ম্যাচের শুরু থেকে শেষ পর্যন্ত একক আধিপত্য দেখিয়েছে দুইবারের বিশ্বচ্যাম্পিয়নরা।

নিজেদের মাঠে এদিন অধিকাংশ সময় বল দখলে আধিপত্য ধরে রেখে ম্যাচের প্রথমার্ধে গোলের দেখা পায় আর্জেন্টিনা। ২৮ মিনিটে লাউতারো মার্টিনেজ কাঙ্খিত সফলতা এনে দেন তাদের। মার্টিনেজ দীর্ঘ ১-০ ব্যবধানে এগিয়ে যায় আর্জেন্টিনা।

পরে ম্যাচের দ্বিতীয়ার্ধে আরো বেশকিছু আক্রমন করলেই সে গুলোকে গোলে পরিণত করতে পারেনি আলবিসেলেস্তেরা। কিন্তু ১-০ গোলের লিড ধরে রাখায় বিশ্বকাপ বাছাইপর্বের এই ম্যাচে জয় পেয়েছে আর্জেন্টিনা।

এখন পর্যন্ত ১৫ ম্যাচে ১০ জয় ৫ ড্রয়ে আর্জেন্টিনার পয়েন্ট ৩৫। পয়েন্ট টেবিলে দ্বিতীয় স্থানে আছে দুইবার বিশ্বচ্যাম্পিয়নরা।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Enable Notifications OK No thanks