El Clasico : Barca vs Real 1-0 | রাফিনহার ম্যাজিকে বার্সার দুর্দান্ত জয়

El Clasico : Barca vs Real 1-0 | লা লিগার ম্যাচ না হলেও মৌসুমের প্রথম এল ক্লাসিকো, তাই রিয়াল বার্সার ম্যাচ নিয়ে ভক্তদের মাঝে ছিল ব্যপক উন্মাদনা। আজ যুক্তরাষ্ট্রে মুখোমুখি হয়েছে বার্সেলোনা ও রিয়াল মাদ্রিদ। প্রাক মৌসুম প্রস্তুতির অংশহিসেবে দুই চিরপ্রতিদ্বন্দ্বী মুখোমুখি লড়াইয় এটি।

এদিকে চিরপ্রতিদ্বন্দ্বী রিয়াল মাদ্রিদের বিপক্ষে, মৌসুমের প্রথম এল ক্লাসিকোতে জয় পেয়েছে বার্সেলোনা। বার্সার ১-০ গোলের জয় একমাত্র গোলটি করেছেন সদ্য বার্সেলোনাতে যোগ দেওয়া ব্রাজিলিয়ান ফরোয়ার্ড রফিনহা। এবারের দলবদলে লেটস ইউনাইটেড থেকে রাফিনহাকে দলে টেনেছে বার্সালোনা। লক্ষ্য ছিল দলটির আক্রমণভাগের শক্তি বাড়ানোর। নিজেদের লক্ষ্যে সফল হচ্ছে বার্সা।

রিয়াল মাদ্রিদের বিপক্ষে আজ বার্সেলোনা মাঠে নেমেছে রবার্ট লেভানদোস্কি, আনসু ফাতি ও রাফিনহাকে নিয়ে। রিয়েল থাকেও এদিন বল দখলের পিছিয়ে থাকলেও আক্রমণে এগিয়েছিল বার্সেলোনা। বার্সা কাঙ্খিত সফলতার দেখা পায় প্রথমার্ধে। আর প্রথমার্ধেই রাফিনহার দূরপাল্লার নিখুঁত শর্টে গোলের মাধ্যমে এগিয়ে যাওয়া বার্সেলোনা বাকি সময়টুকু এলেই ধরে রাখে।

বার্সেলোনার হয়ে টানা দুই ম্যাচে দুই গোলের দেখা পেয়েছেন রাফিনহা। এর আগে ইন্টার মায়ামির বিপক্ষে বার্সেলোনার ৬-০ গোলের বড় জয়ে ১ গোল করার পাশাপাশি দুই সতীনের গোলে অবদান রেখেছিলেন। এককথায় রাফিনহার দুর্বার পারফরমেন্সে একের পর এক জয় পেয়ে যাচ্ছে বার্সেলোনা।

Leave a Reply

Your email address will not be published.

Enable Notifications    OK No thanks