IPL 2022 | DC vs GT | Mustafizur Rahman | মুস্তাফিজের আগুনঝরা বোলিং! লণ্ডভণ্ড গুজরাট!

Mustafizur Rahman’s Delhi Capitals will face Gujarat Titans in their second match in the 10th match of 2022 IPL today. Mustafizur Rahman of Bangladesh made his debut for Delhi in this match.

২০২২ আইপিএলের ১০তম ম্যাচে আজ নিজেদের দ্বিতীয় ম্যাচে গুজরাট টাইটান্সের মুখোমুখি হয়েছে মুস্তাফিজুর রহমানের দিল্লি ক্যাপিটালস। এই ম্যাচে দিল্লির হয়ে অভিষেক করেছেন বাংলাদেশের মুস্তাফিজুর রহমান। আর অভিষেক ম্যাচটাকেই নিজের কাটার জাদু দিয়ে রাঙিয়ে দিলেন ফিজ।

এই ম্যাচে টস জিতে বোলিংয়ের সিদ্ধান্ত নেয় দিল্লি ক্যাপিটালস। টস হেরে প্রথমে ব্যাট করে নির্ধারিত ২০ ওভার শেষে ৬ উইকেট হারিয়ে ১৭১ রানের সংগ্রহ পায় গুজরাট টাইটান্স।

এদিন দিল্লি ক্যাপিটালসের হয়ে আগুনঝরা বোলিং করেছেন মুস্তাফিজুর রহমান। দিল্লির হয়ে বোলিংয়ে ওপেনিং করতে এসে ওভারের তৃতীয় বলে ম্যাথু ওয়েডকে বোকা বানিয়ে সাজঘরে ফিরিয়েছেন মুস্তাফিজুর রহমান। এরপর ইনিংসের ২০তম ও শেষ ওভার করতে এসে রাহুল তেওয়াতিয়া ও অভিনব মনোহারের উইকেট শিকার করেন ফিজ। ২০তম ওভার করতে এসে মুস্তাফিজ দিয়েছেন মাত্র ৩ রান। বিপরীতে তুলে নেন ২ উইকেট। ৪ ওভার বোলিং করে মাত্র ২৩ রান খরচায় ৩ উইকেট শিকার করেন মুস্তাফিজুর রহমান। সবচেয়ে কম খরুচে বোলিংয়ের পাশাপাশি এদিন দলের সবচেয়ে সফল বোলার ছিলেন মুস্তাফিজ।

Leave a Reply

Your email address will not be published.

Enable Notifications    OK No thanks