ব্রেকিং নিউজঃ করোনা ওয়ার্ডে যুবকের মৃত্যু। যা বললেন ডাক্তার।

তীব্র জ্বর ও শ্বাসকষ্ট নিয়ে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালের করোনা ওয়ার্ডে ভর্তি হয়েছিলেন বুলবুল নামে এক যুবক। তার বয়স ছিল.

তীব্র জ্বর ও শ্বাসকষ্ট নিয়ে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালের করোনা ওয়ার্ডে ভর্তি হয়েছিলেন বুলবুল নামে এক যুবক। তার বয়স ছিল ২২ বছর। তবে চিকিৎসাধীন অবস্থায় গতকাল ৩১ মার্চ রাত সাড়ে আটটার দিকে মৃত্যুবরণ করেন বুলবুল নামের সেই যুবক।

হাসপাতালে ভর্তি হওয়ার সময় পরিবারের সদস্যরা জানিয়েছেন ওই যুবক বিদেশ ফেরত নয় বা কোন বিদেশ ফেরত ব্যক্তির সংস্পর্শে যায়নি। আর সাম্প্রতিক কালের তার ভ্রমণের কোনো ইতিহাস নেই।

হাসপাতালের উপ-পরিচালক ডাক্তার সাইফুল ফেরদৌস বলেন, বিকেল পাঁচটার দিকে বুলবুলকে হাসপাতালে ভর্তি করা হয়। জ্বর ও শ্বাসকষ্ট থাকায় তাকে হাসপাতালে ৩৯ নম্বর ওয়ার্ড করোনা ওয়ার্ডে পাঠানো হয় সেখানে চিকিৎসাধীন অবস্থায় রাত সাড়ে আটটার দিকে মৃত্যুবরণ করেন।

এসময় কর্তব্যরত চিকিৎসকরা জানান করোনাভাইরাস আতঙ্কে স্বজনরা তাকে হাসপাতালে আনেন। তার শরীরে করোনাভাইরাস সংক্রামিত হয়নি বলে মোটামুটি নিশ্চিত করেছে তারা। তিনি হাঁপানি রোগে ভুগছিলেন। মৃত বুলবুল কোন বিদেশ ফেরত ব্যক্তির সংস্পর্শে বা সম্প্রতি ভ্রমণের কোন ইতিহাস নেই। তাই রাতেই লাশটিকে স্বজনদের কাছে হস্তান্তর করা হয়েছে।

উল্লেখ্য বাংলাদেশে এখন পর্যন্ত করোনাভাইরাসে আক্রান্ত হয়েছেন ৫১ জন। যার মধ্যে ৫ জন মৃত্যুবরণ করেছেন। সুস্থ হয়ে বাড়ি ফিরেছেন ২৫ জন। করোনা পরীক্ষাগার বাড়াতে বিভিন্ন পদক্ষেপ নিয়েছে সরকার। এরই মধ্যে বর্তমানে আটটি ল্যাবে পরীক্ষা করা হয় করোনাভাইরাস।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.

%d bloggers like this: