করোনাভাইরাস!! গুরুত্বপূর্ণ তথ্য দিলেন রামোস ও মার্সেলো!

করোনাভাইরাসে আতঙ্কিত গোটা বিশ্ব। গোটা বিশ্বকে স্তব্ধ করে দিয়েছে প্রাণঘাতী এই ভাইরাস। সারা বিশ্বে এই ভাইরাস বিস্তার বাড়িয়েই চলেছে। করোনাভাইরাস.

করোনাভাইরাসে আতঙ্কিত গোটা বিশ্ব। গোটা বিশ্বকে স্তব্ধ করে দিয়েছে প্রাণঘাতী এই ভাইরাস। সারা বিশ্বে এই ভাইরাস বিস্তার বাড়িয়েই চলেছে। করোনাভাইরাস ছড়িয়ে পড়েছে এ পর্যন্ত ১৫৭ টি দেশে।

আন্তর্জাতিক জরীপ সংস্থা ওয়ার্ল্ড ওমিটারস ডট ইনফো’র হিসাব মতে, মঙ্গলবার সকাল পর্যন্ত বিশ্বজুড়ে করোনায় মৃত্যু হয়েছে ৭ হাজার ১৭১ জনের। এ ভাইরাসে সারাবিশ্বে আক্রান্ত হয়েছেন মোট ১ লাখ ৮২ হাজার ৭০০ জন।

এ ভাইরাসের প্রাদুর্ভাব চীন ছাড়াও ইটালি,ইরান,থাইল্যান্ড,স্পেনসহ বেশ কয়েকটি দেশে বেশী দেখা যাচ্ছে। ইটালিতে একদিনে মৃত্যুবরণ করেছে প্রায় ৩০০ এর উপরে।

করোনাভাইরাসের কারণে ইউরোপের সবধরনের ফুটবল স্থগিত ঘোষণা করা হয়েছে। ফলে বন্ধ হয়ে পড়েছে জনপ্রিয় লিগ গুলোও। করোনাভাইরাসের থাবা থেকে বাঁচতে পারেনি ফুটবল বিশ্বও। এ পর্যন্ত একাধিক ফুটবলার করোনায় আক্রান্ত হয়েছেন।

এমতাবস্তায় সাধারণ মানুষকে সচেতন করতে বিভিন্ন সতর্ক বার্তা পাঠাচ্ছেন রিয়াল মাদ্রিদের ফুটবলাররা।

স্পেনের ডিফেন্ডার এবং রিয়াল মাদ্রিদের জনপ্রিয় ফুটবল তারকা সার্জিও রামোস বলেছেন, সবাই ঘরে থাকুন। ঝুঁকি এড়াতে পরিবার নিয়ে থাকুন। আমরা সবাই ঘরে আছি। প্রয়োজন ছাড়া বের হচ্ছিনা। আমার অনুরোধ আপনারাও এটা মেনে চলবেন।

ব্রাজিলের জনপ্রিয় ফুটবলার এবং রিয়ালের হয়ে খেলা মার্সেলো বলেন, আমি ঘরে আছি, আপনারাও থাকুন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.

%d bloggers like this: