ব্রেকিং নিউজঃ পৃথিবী থেকে বিচ্ছিন্ন বাংলাদেশ! বন্ধ সব ফ্লাইট!

গত ডিসেম্বরে চীন থেকে ছড়িয়ে পড়ে বর্তমানে গোটা বিশ্বে ছড়িয়ে গেছে করোনাভাইরাস (COVID- 19)। বিশ্বের প্রায় দেড়শ টির বেশি দেশ.

গত ডিসেম্বরে চীন থেকে ছড়িয়ে পড়ে বর্তমানে গোটা বিশ্বে ছড়িয়ে গেছে করোনাভাইরাস (COVID- 19)। বিশ্বের প্রায় দেড়শ টির বেশি দেশ আক্রান্ত হয়েছে এই করোনাভাইরাস। চীনের পর বর্তমানে বিশ্বের সবচেয়ে বেশি মানুষ মারা যাচ্ছে ইতালি স্পেন ফ্রান্স ও পর্তুগাল।

এখন প্রতিদিন হাজার হাজার মানুষ মৃত্যুর কোলে ঢলে পড়ছে করনা ভাইরাসে আক্রান্ত হয়ে। তবে স্বস্তির খবর হলো বাড়ি ফিরে যাচ্ছেন অনেকেই সুস্থ হয়ে।

প্রাণঘাতী করোনাভাইরাস থাবা থেকে বাঁচতে পারেনি বাংলাদেশও। কিছু দিন আগে বিশ্বের ১০০ তম দেশ হিসেবে করোনাভাইরাসে আক্রান্ত হয়েছিল বাংলাদেশ।

বর্তমানে বাংলাদেশে করোনাভাইরাস আক্রান্ত রোগীর সংখ্যা ২০ তে দাঁড়িয়েছে। মারা গেছেন একজন। এদের মধ্যে কয়েকজনের অবস্থা আশঙ্কাজনক। এছাড়াও আইসোলেশন ও কোয়ারেন্টাইন আছেন অনেকেই। এমন অবস্থায় দেশের পরিস্থিতি নিয়ন্ত্রণ করতে বিভিন্ন পদক্ষেপ নিচ্ছে বাংলাদেশ সরকার।

করোনা ভাইরাস প্রতিরোধে আজ মধ্যরাত থেকে ৩১ মার্চ পর্যন্ত সব বিমানবন্দরে আন্তর্জাতিক ফ্লাইট বন্ধ ঘোষণা করা হয়েছে। এই সংক্রান্ত নোটিশ জারি করেছে হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দর কর্তৃপক্ষ। আগামী ৩১ মার্চ পর্যন্ত এই সিদ্ধান্ত কার্যকর থাকবে। আজ বিমানবন্দরের পরিচালক তৌহিদুল আহসান এই তথ্য নিশ্চিত করে জানিয়েছেন গণমাধ্যমে।

তবেই নিষেধাজ্ঞার আওতায় থাকছেনা চারটি এয়ারলাইন্স। এগুলো হলো চায়না ইর্স্টান, চায়না সাউদার্ন, ক্যাথে প্যাসেফিক ও থাই এয়ারওয়েজ।

করোনাভাইরাসের প্রাদুর্ভাব থেকে মুক্ত হতে সরকারের এই সিদ্ধান্তকে নির্দ্বিধায় ধন্যবাদ জানাতে হবে। সমগ্র দেশবাসীর কথা চিন্তা করে এই সিদ্ধান্ত নিয়েছে বাংলাদেশ সরকার।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.

%d bloggers like this: