পবিত্র রামজান মাসে দূর হবে করোনা আশা সাকিবের!!

প্রাণঘাতি করোনাভাইরাসের প্রকোপে গোটা বিশ্ব হুমকির মুখে পড়েছে। পুরো বিশ্ব আজ অচল এই এক ভাইরাসে। বাংলাদেশেও ইতিমধ্যে ছড়িয়ে পড়েছে করোনার.

প্রাণঘাতি করোনাভাইরাসের প্রকোপে গোটা বিশ্ব হুমকির মুখে পড়েছে। পুরো বিশ্ব আজ অচল এই এক ভাইরাসে। বাংলাদেশেও ইতিমধ্যে ছড়িয়ে পড়েছে করোনার প্রকোপ৷ ইতিমধ্যে শত পার করেছে মৃত্যুর সংখ্যা। আক্রান্ত চার হাজারেরও উপরে।

আগামীকাল (২৫ এপ্রিল) থেকে বাংলাদেশে শুরু হচ্ছে পবিত্র মাহে রমজান৷ এই পবিত্র মাহে রমজানে দূর হবে করোনার সংক্রমণ। এমনটায় আশা করছেন বিশ্বসেরা অলরাউন্ডার সাকিব আল হাসান।

বৃহস্পতিবার (২৪ এপ্রিল নিজের ভ্যারিফাইড ফেসবুক পেইজে এক পোস্টের মাধ্যমে এই আশা ব্যক্ত করেছেন সাকিব।

সাকিবের ওই পোস্ট পাঠকদের জন্য তুলে ধরা হলোঃ-

The world is now going through a global pandemic, something the most of us never experienced in our lives before. The world as we know it is changing and the balance of the world order is falling apart. Let us hope that the blessings of Ramadan will restore the balance in the world.

সমগ্র বিশ্ব আজ মুখোমুখি একটি বৈশ্বিক মহামারীর। এই মহামারীর প্রভাবে সমগ্র বিশ্বে আসছে দ্রুত পরিবর্তন, পৃথিবী হারাচ্ছে তার স্বাভাবিক ভারসাম্য। পবিত্র মাহে রমজানের আশীর্বাদে বিশ্ব মুক্ত হোক করোনা ভাইরাসের প্রকোপ থেকে, পৃথিবীতে ফিরে আসুক তার স্বাভাবিক ভারসাম্য, এটিই আমাদের কামনা।

উল্লেখ্য, ইতিমধ্যে করোনাভাইরাসে দরিদ্র জনগোষ্ঠীর পাশে দাঁড়াতে একটি ফাউন্ডেশন খুলেছেন সাকিব। যার না ‘দ্য সাকিব আল হাসান ফাউন্ডেশন’ যাতে প্রাপ্ত অর্থ যাবে ‘মিশন সেভ বাংলাদেশ’ নামের একটি উদ্যোগে। সেখান থেকে খাদ্য সহায়তা দেওয়া হবে অসহায়দের। এছাড়াও সমাজের এসব খেটে খাওয়া মানুষদের পাশে দাঁড়াতে নিজের ক্যারিয়ারের সেরা ব্যাটটি ২০ লক্ষ টাকায় নিলামে বিক্রি করে দিয়েছেন সাকিব।

অবশেষে সকলের একটাই কাম্য, এই পবিত্র মাসে মুছে যাক সব গ্লানি, চলে যাক করোনা,সুস্থ হয়ে উঠুক পৃথিবী।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.

%d bloggers like this: