Brazil Argentina Match : খেলার খবর | ভোরে মাঠে নামছে ব্রাজিল আর্জেন্টিনা

ব্রাজিল-আর্জেন্টিনার ফুটবল ম্যাচ মানি বিশেষ কিছু। শুধুমাত্র দুই চিরপ্রতিদ্বন্দ্বীর মুখোমুখি লড়াই নিয়েই যে উন্মাদনা হয় তা কিন্তু নয়। ব্রাজিল-আর্জেন্টিনা মাঠে নামলে বিশ্ব ফুটবল বিভক্ত হয় দুই ভাগে। সেটা হোক ভিন্ন প্রতিপক্ষের বিপক্ষে।copa america femenina 2022

মাঠে চলছে কোপা আমেরিকা। নারীদের কোপা আমেরিকায় আগামীকাল ভোরে মাঠে নামছে ব্রাজিল ও আর্জেন্টিনা। ভিন্ন দুই প্রতিপক্ষের বিপক্ষে মাঠে নামছে দুই চিরপ্রতিদ্বন্দ্বী। টুর্নামেন্টে গ্রুপ পর্বে নিজেদের প্রথম তিন ম্যাচের তিনটিতেই জিতে সেমিফাইনাল নিশ্চিত করেছে ব্রাজিল। অন্যদিকে ব্রাজিলের বিপক্ষে পরাজিত হয়ে টুর্নামেন্ট শুরু করা আর্জেন্টিনা পরবর্তী দুই ম্যাচ জিতেছে দারুণভাবে। যাতে করে সেমিফাইনালে ওঠার স্বপ্নটিকে আছে তাদেরও।

আগামীকাল বাংলাদেশ সময় ভোর ছয়টায় ব্রাজিল মুখোমুখি হবে পেরুর। পেরুর বিপক্ষে ম্যাচ স্রেফ নিয়ম-রক্ষার ম্যাচ। ব্রাজিল এই ম্যাচে জিতল বা পরাজিত হলে কোনো প্রভাব পড়বে না তাদের পয়েন্ট টেবিলে। কারণ এরই মধ্যে প্রথম তিন ম্যাচে ১১ গোল করে পয়েন্ট টেবিলের শীর্ষে আছে ব্রাজিল।

অন্যদিকে ভেনেজুয়েলার বিপক্ষে ম্যাচ টি অবশ্যই জিতবে আর্জেন্টিনার। এই ম্যাচে হোঁচট খেলে কোপা আমেরিকা থেকে ছিটকে পড়বে আলবিসেলেস্তে। ভেনেজুয়ালার বিপক্ষে গোলশূন্য ড্র করতে পারলেও সেমিফাইনাল নিশ্চিত হবে আর্জেন্টিনার। আর জিততে পারলে কোন সমীকরণ ছাড়াই সেমি ফাইনালে উঠবে তারা। তাই ভেনেজুয়েলার বিপক্ষে ম্যাচ টি বেশ গুরুত্বপূর্ণ আর্জেন্টিনার কাছে।

নারী কোপা আমেরিকা ব্রাজিল আর্জেন্টিনা ম্যাচ গুলো সরাসরি সম্প্রচার করবে ফক্স স্পর্টস। ভারতীয় উপমহাদেশের কোন টিভি চ্যানেলে দেখা যাবে না ম্যাচগুলো। ম্যাচ গুলো দেখতে হলে ভক্তদের চোখ রাখতে হবে বিয়েন স্পোর্টস (BeIN sports)।

Leave a Reply

Your email address will not be published.

Enable Notifications    OK No thanks