International Football

কোপা আমেরিকা সরাসরি সম্প্রচার করবে যেসব চ্যানেলে!! মোবাইলেও দেখা সরাসরি দেখা যাবে সবগুলো ম্যাচ!

আগামী ১৩জুন থেকে পর্দা উঠতে যাচ্ছে ২০২১ কোপা আমেরিকার আসর। স্বাগতিক আর্জেন্টিনা বনাম চিলির ম্যাচের মধ্য দিয়ে শুরু হবে দক্ষিণ আমেরিকার শ্রেষ্ঠত্বের এই লড়াই।

এ বছর কোপা আমেরিকা আয়োজন করার কথা ছিল আর্জেন্টিনা ও কলম্বিয়ার। তবে সরকার বিরোধী আন্দোলনের কারণে কলম্বিয়া থেকে সরিয়ে নেওয়া হয়েছে কোপা আমেরিকা। তাই ২০২১ এর কোপা আমেরিকার ৪৭তম আসর একাই আয়োজন করছে লিওনেল মেসির দেশ আর্জেন্টিনা। বিষয়টি নিশ্চিত করেছে দক্ষিণ আমেরিকা ফুটবলের সর্বোচ্ছ নিয়ন্ত্রণ সংস্থা কনমেবল।

কোপা আমেরিকা দক্ষিণ আমেরিকা ফুটবলের মহারথ হলেও এর ভক্ত রয়েছে সারা বিশ্বে। কারণ এই টুর্নামেন্টে অংশ নেয় ফুটবলের দুই পরাশক্তি দল ব্রাজিল ও আর্জেন্টিনা। লিওনেল মেসি ও নেইমার জুনিয়রদের এই দৈরথ দেখতে মুখিয়ে থাকে ফুটবল ভক্ত-সমর্থকেরা।

কোপা আমেরিকার সবগুলো ম্যাচ সরাসরি দেখা যাবে সনি স্পোর্টস নেটওয়ার্কে। কোপা আমেরিকা লাইভ টেলিকাস্ট দেখানোর স্বত্ত্বা কিনে নিয়েছে সনি স্পোর্টস নেটওয়ার্ক। তাই “সনি সিক্স এবং সনি টেন” এ সরাসরি সম্প্রচার করা হবে কোপা আমেরিকা ২০২১ এর আসরটি। এছাড়াও মোবাইলেও কোপা আমেরিকার সবগুলো ম্যাচ সরাসরি দেখতে পারবেন ফুটবল ভক্তরা। সনি লিভ অ্যাপের মাধ্যমে কোপা আমেরিকার ম্যাচগুলো মোবাইলে সরাসরি উপভোগ করতে পারবে ফুটবল-ভক্ত সমর্থকেরা।

এছাড়াও কোপা আমেরিকার অফিশিয়াল ওয়েবসাইটে সরাসরি লাইভ স্কোর দেখা যাবে।

Copa America Live Telecast Channel, Copa America Live In Mobile, Copa America 2021, Copa America All Match Live, Copa America Live Telecast Channel List, Sony Sports Network

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

%d bloggers like this:
Enable Notifications    OK No thanks