Chattogram Challengers | Mehidy Hasan Miraz | সকল উত্তাপের অবসান! চট্টগ্রামেই থাকছেন মিরাজ!

The name of the new captain was announced three hours before the match against Sylhet. Ever since then, Mehdi Hassan Miraj has not been on the list of Paul Nixon’s Good Students.

সিলেটের বিপক্ষের ম্যাচের তিন ঘন্টা আগে নতুন অধিনায়কের নাম ঘোষণা। এরপর থেকেই গুঞ্জন পল নিক্সনের গুড স্টুডেন্টের তালিকায় নাকি ছিলেন না মেহেদী হাসান মিরাজ। বাংলাদেশ ছেড়ে যাওয়ার আগে নাকি পল নিক্সন জানিয়ে গিয়েছিলেন, মিরাজের অধিনায়কত্বে খুশি নন তিনি। আর এই কারণেই নাকি হঠাৎ করে অধিনায়কত্ব কেড়ে নেওয়া হয়েছে মেহেদী হাসান মিরাজ থেকে। তবে অন্যদিকে আরেক গুঞ্জন উঠেছিল দলের মধ্যেই নাকি জুনিয়র খেলোয়াড়দের সঙ্গে দ্বন্দ্বের কারণেই মিরাজকে সরিয়ে দিয়েছে চট্টগ্রাম চ্যালেঞ্জার্স।

তবে ম্যাচ শেষ হওয়ার একদিন পর মিডিয়ার সামনে এসে বিষ্ফোরক সব মন্তব্য করেছে মেহেদী হাসান মিরাজ। চট্টগ্রাম চ্যালেঞ্জার্সের দাবি করা সব মন্তব্য উড়িয়ে দিয়েছেন এই জাতীয় দলের এই স্পিনার। এমনকি তিনি এও জানিয়ে দিয়েছেন চট্টগ্রামের হয়ে বিপিএলের বাকি ম্যাচগুলো খেলবেন না তিনি। দিনশেষে চট্টগ্রামের করা অভিযোগ মিথ্যা প্রমাণ করে সরাসরি অভিযোগের তীর ছুড়লেন চট্টগ্রামের সিইও ইয়াসিরের দিকে। মিরাজের দাবি, তার বিরুদ্ধে এমন অপবাদ ছড়িয়েছে দলের সিইও ইয়াসির। এমন দ্বন্দ্বে উত্তাপ হয়ে পড়েছিল বাংলাদেশের ক্রিকেট পাড়া।

তবে সব উত্তাপ শেষে স্বস্তির খবর, চট্টগ্রাম চ্যালেঞ্জার্স ছেড়ে যাচ্ছেন না মেহেদী হাসান মিরাজ। সিইও সৈয়দ ইয়াসির আলমকে সরিয়ে দেওয়ার শর্ত দিয়ে চট্টগ্রামেই থাকছেন মিরাজ। শুধু তাই নয় ইয়াসিরকে সরিয়ে না দেওয়া হলে দলের হয়ে খেলবেন না মিরাজ এমনটাও সাফ জানিয়ে দিয়েছেন তিনি।

তবে এসব প্রসঙ্গে গণমাধ্যমে মুখ খুলতে রাজি হননি ইয়াসির আলম।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Enable Notifications OK No thanks