সাকিবকে স্বরণ করে প্রশংসার জোয়ারে ভাসালেন টেইলর!

ম্যাচ ফিক্সিংয়ের প্রস্তাব পেয়েও আইসিসিকে না জানানোর জন্য আইসিসির কাছ থেকে পাওয়া শাস্তি ভোগ করছেন বিশ্বের অন্যতম সেরা অলরাউন্ডার সাকিব.

ম্যাচ ফিক্সিংয়ের প্রস্তাব পেয়েও আইসিসিকে না জানানোর জন্য আইসিসির কাছ থেকে পাওয়া শাস্তি ভোগ করছেন বিশ্বের অন্যতম সেরা অলরাউন্ডার সাকিব আল হাসান। সব ধরনের ক্রিকেট থেকে দুই বছরের জন্য নিষেধাজ্ঞা পেয়েছেন সাকিব। এর মধ্যে এক বছরের স্থগিত নিষেধাজ্ঞা রয়েছে।

বর্তমানে বাংলাদেশ জাতীয় দল জিম্বাবুয়ের সাথে পূর্ণাঙ্গ সিরিজ খেলছে। একমাত্র টেস্টে জিম্বাবুয়েকে ইনিংস ব্যবধানে হারিয়েছে টাইগাররা। সিলেট আন্তর্জাতিক ক্রিকেট স্টেডিয়ামে অনুষ্ঠিত হবে তিন ম্যাচ ওয়ানডে সিরিজ। এর আগে বাংলাদেশ দলের সবচেয়ে মূল্যবান খেলোয়াড় সাকিব আল হাসানকে স্বরণ করলেন জিম্বাবুয়ের উইকেটরক্ষক ব্যাটসম্যান ব্রেন্ডন টেইলর৷ সাকিবকে প্রশংসার জোয়ারে ভাসিয়েছেন টেইলর৷ বাংলাদেশ দলে সাকিবের জায়গা একমাত্র৷ তার জায়গা কেউ নিতে পারবে না বলেই মনে করেন টেইলর।

সাকিব প্রসঙ্গে টেইলর বলেন, বাংলাদেশ দলে অনেক খেলোয়াড় আছে পাইপলাইনে। কিন্তু সাকিবের জায়গা কেউ নিতে পারবে না। বছরের পর বছর সে পারফর্ম করে আসছে।

তিনি আরো বলেন, যেমন টেস্টে নাইমের মতো প্রতিশ্রুতিশীল খেলোয়াড় ভালো করেছে। তাইজুলও বেশ অভিজ্ঞ খেলোয়াড়। মেহেদীও তরুণ। তারা ভবিষ্যতে স্পিন আক্রমণকে নেতৃত্ব দেবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.

%d bloggers like this: