ব্রেকিং নিউজ!! কোয়ারেন্টাইনে বাংলাদেশি দুই ক্রিকেটারসহ বিসিবি চিকিৎসক!

করোনাভাইরাসের কারণে আতঙ্কিত পুরো বিশ্ব। করোনার কারণে বিশ্বের সবকিছু যেনো একপ্রকার থমকে গেছে। পুরো বিশ্ব হুমকির মুখে পড়েছে করোনাভাইরাসের কারণে।.

করোনাভাইরাসের কারণে আতঙ্কিত পুরো বিশ্ব। করোনার কারণে বিশ্বের সবকিছু যেনো একপ্রকার থমকে গেছে। পুরো বিশ্ব হুমকির মুখে পড়েছে করোনাভাইরাসের কারণে।

বিশ্বের সবধরনের খেলাধুলাও বাতিল করা হয়েছে এই ভাইরাসের কারণে। বাংলাদেশেও ঢুকে পড়েছে এই করোনাভাইরাস। এই পর্যন্ত এই ভাইরাসে আক্রান্ত হয়েছেন মোট ১৮ জন এবং ১ জন মৃত্যুবরণ করেছেন। কোয়ারেন্টাইনে আছেন প্রায় ৪ হাজারের মতো মানুষ। করোনাভাইরাসের কারণে বাংলাদেশেরও সবধরনের খেলা বন্ধ করে দেওয়া হয়েছে। এ পর্যন্ত কোনো বাংলাদেশি ক্রিকেটার করোনায় আক্রান্ত হয়নি। তবে এবার কোয়ারেন্টাইনে আছেন বাংলাদেশ ক্রিকেট বোর্ডের চিকিৎসকসহ দুই ক্রিকেটার।

কব্জির চোটের কারণে ও কাঁধের ইঞ্জুরি নিয়ে অস্ট্রেলিয়া গিয়েছেন সাদমান ইসলাম অনিক ও বাংলাদেশ অনূর্ধ্ব-১৯ দলের পেসার মৃত্যুঞ্জয় চৌধুরী নিপুণ। বাঁহাতি ওপেনার সাদমান পড়েছিলেন কব্জির চোটে। অন্যদিকে পেসার মৃত্যুঞ্জয় পড়েছিলেন কাঁধের ইঞ্জুরিতে।

এই দুইজনের সঙ্গে অস্ট্রেলিয়া গিয়েছিলেন বিসিবির প্রধান চিকিৎসক দেবাশিষ চৌধুরী৷ সফল সার্জারি শেষে তারা দেশে ফিরেছেন ১৮ মার্চ। বিদেশ থেকে ফেরা সাদমান ও মৃত্যুঞ্জয়কে নিয়ে কোয়ারেন্টাইনে গিয়েছেন বিসিবি চিকিৎসক দেবাশীষ চৌধুরী।

এ প্রসঙ্গে দেবাশীষ চৌধুরী বলেন, দু দিন হলো অস্ট্রেলিয়া থেকে দেশে ফিরেছি। আমার সাথে অস্ত্রোপচার শেষে দেশে ফিরেছে (সাদমান ইসলাম) অনিক ও মৃত্যুঞ্জয় (চৌধুরী নিপুণ)। আমরা তিনজনই হোম কোয়ারেন্টাইনে আছি। সরকারের নির্দেশ এটি, আমাদের মানতেই হবে।আমরা যদি না মানি অন্যদের জন্য এটি বাজে দৃষ্টান্ত হয়ে থাকবে।

কবে নাগাদ সুস্থ হয়ে মাঠে ফিরবে এই সাদমান ও মৃত্যুঞ্জয় এ প্রশ্নের জবাবে দেবাশীষ বলেন, ওরা দু জন ভালো আছে। মাঠে ফেরার বিষয়টা এখনো বলা কঠিন। তবে তিনমাস লাগবে। বেশীও লাগতে পারে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.

%d bloggers like this: