Cricket News

ব্রেকিং নিউজ!! করোনায় আক্রান্ত ইমরুল কায়েস!

ঢাকা প্রিমিয়ার লিগ (ডিপিএল) শুরুর আগে খেলোয়াড়, কোচিং স্টাফসহ সকলের বাধ্যতামূলকভাবে করোনা পরীক্ষা করানো হচ্ছে। আর এই করোনা পরীক্ষায় ফলাফল পজেটিভ এসেছে বাংলাদেশ জাতীয় দলের ব্যাটসম্যান ইমরুল কায়েসের। এমন অবস্থায় ডিপিএলে খেলা নিয়ে শঙ্কা দেখা দিয়েছে ইমরুল কায়েসের।

ডিপিএলে খেলার আগে সকল খেলোয়াড়রা করোনা পরীক্ষার নেগেটিভ রিপোর্ট নিয়ে তবেই জৈব সুরক্ষা বলয়ে যোগ দিতে পারবে। এরই ধারাবাহিকতায় করোনা পরীক্ষার জন্য নমুনা জমা দিয়েছিলেন ইমরুল কায়েস। আর সেই নমুনা পরীক্ষায় পজেটিভ এসেছে ইমরুল কায়েসের।

তবে কায়েস কি আসলে আক্রান্ত হয়েছেন কি না তা নিশ্চিত করতে আবারো করোনা পরীক্ষা করাতে হবে। তবে ইমরুল কায়েস আগের থেকেই আরো দুই জায়গায় নমুনা জমা দিয়ে রেখেছেন। সেই দুই টেস্টের ফলাফল এখনো হাতে পাননি তিনি।

প্রথম পিসিআর টেস্টে পজেটিভ হওয়ার খবরটি নিশ্চিত করে ইমরুল কায়েস বলেন, আমি ভালো আছি সম্পূর্ণ সুস্থ আছি। বাসায়ই আছি, দলের সাথে এখনো যোগ দেইনি। কিন্তু গতকাল রাতে কোভিড টেস্টের ফলাফল আসলো পজেটিভ। আমি নিশ্চিত হওয়ার জন্য আজকে আরও দুই জায়গায় পরীক্ষা করিয়েছি। সন্ধ্যার দিকে এই দুই টেস্টে ফলাফল হাতে পাব। দোয়া করবেন খারাপ কিছু যেন না হয়।

উল্লেখ্য, আগামী ৩১ মে থেকে মাঠে গড়াতে যাচ্ছে ঢাকা প্রিমিয়ার লিগের প্রথম রাউন্ডের খেলা।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

%d bloggers like this:
Enable Notifications    OK No thanks