Brazilian defender miss rest of group stage matches with ankle injury : নেইমারের পর ইঞ্জুরিতে ছিটকে গেছেন আরেক ব্রাজিলিয়ান তারকা!

Brazilian defender miss rest of group stage matches with ankle injury : নেইমারের পর ইঞ্জুরিতে ছিটকে গেছেন আরেক ব্রাজিলিয়ান তারকা!

বিশ্বকাপে নিজেদের প্রথম ম্যাচে সার্বিয়াকে ২-০ গোলে উড়িয়ে দিয়ে দূরন্তভাবে যাত্রা করেছে ব্রাজিল। তবে এই আনন্দময় মুহুর্তটিকে উপভোগ করতে পারেনি সেলেসাওরা।

সার্বিয়ার বিপক্ষের ম্যাচে ইঞ্জুরিতে পড়ে মাঠ ছেড়েছিলেন দলের অন্যতম সেরা তারকা নেইমার জুনিয়র। গোড়ালির চোট নিয়ে মাঠ ছাড়া নেইমারের ইঞ্জুরি গুরুতর। তাইতো বিশ্বকাপে নিজেদের গ্রুপ পর্বের বাকি থাকা দুই ম্যাচে মাঠে নামতে পারবেন না নেইমার। এমনটাই জানিয়েছে ব্রাজিল কতৃপক্ষ। নেইমারের ইঞ্জুরির ধাক্কা সামলাতে না সামলাতেই ইঞ্জুরিতে পড়ে গ্রুপ পর্বের ম্যাচ থেকে ছিটকে গেছেন আরেক ব্রাজিলিয়ান তারকা। যা নিয়ে চিন্তায় পড়েছেন ব্রাজিল কোচ তিতে।

বিশ্বকাপে নিজেদের দ্বিতীয় ম্যাচে আগামীকাল (২৮ নভেম্বর) বাংলাদেশ সময় রাত ১০ টায় সুইজারল্যান্ডের বিপক্ষে মাঠে নামবে পাঁচবারের বিশ্বচ্যাম্পিয়নরা৷ আর এই ম্যাচের আগে ইঞ্জুরিতে পড়ে গ্রুপ পর্ব থেকে ছিটকে গেছেন ব্রাজিলিয়ান ডিফেন্ডার দানিলো।

ব্রাজিলের চিকিৎসক রদ্রিগো লাসমার জানিয়েছে, পায়ের গোড়ালির চোটে পড়েছেন দানিলো। এক্স-রে রিপোর্টে দেখা গেছে দানিলোর চোট গুরুতর। যার কারণে সুইজারল্যান্ড এবং ক্যামেরুণের বিপক্ষে খেলতে পারবেন না এই ডিফেন্ডার।

নেইমারের পর দলের রক্ষণের ভরসা দানিলোকে হারিয়ে নিসঃসন্দেহে চিন্তার ভাঁজ পড়েছেন ব্রাজিলিয়ান কোচ তিতে এবং ভক্ত-সমর্থকদের কপালে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Enable Notifications OK No thanks