Brazil Vs South Korea | নেইমার জাদুতে ব্রাজিলের বিশাল জয়!!

Brazil Vs South Korea | নেইমার জাদুতে ব্রাজিলের বিশাল জয়!!

দক্ষিণ কোরিয়ার বিপক্ষে আন্তর্জাতিক প্রীতি ম্যাচে বড় জয় পেয়েছে ব্রাজিল। এই ম্যাচে নেইমার জুনিয়রের খেলা নিয়ে শঙ্কা তৈরি হলেও শেষ পর্যন্ত ব্রাজিলের একাদশে ছিলেন নেইমার জুনিয়র। শুধু ছিলেনই না এদিন জোড়া গোল করে সেলেসাওদের বড় জয়ে ভূমিকা রেখেছেন নেইমার জুনিয়র। এদিন প্রতিপক্ষ দক্ষিণ কোরিয়ার মাঠ সিউলে ৫-১ গোলে জিতেছে ব্রাজিল। ব্রাজিলের হয়ে পেনাল্টি থেকে জোড়া গোল করেছেন নেইমার জুনিয়র। এছাড়াও রিচার্লিসন, ফিলিপে কৌতিনহো ও গ্যাব্রিয়েল জেসুস পেয়েছেন একটি করে গোলের দেখা।

এদিন শুরু থেকেই কোরিয়ার বিপক্ষে আধিপত্য বিস্তার করতে থাকে ব্রাজিল। ম্যাচের ৭তম মিনিটে ফ্রেডের অ্যাসিস্ট থেকে গোল করে দলকে লিড এনে দেন রিচার্লিসন। তবে ম্যাচের ৩১তম মিনিটে সমতা টানে দক্ষিণ কোরিয়া। হং উই-জোর গোলে সমতায় ফিরে দলটি।

তবে লিড নিতে বেশি দেরি করেনি পাঁচবারের বিশ্বচ্যাম্পিয়নরা। পেনাল্টি থেকে গোল করে দলকে লিড এনে দেন নেইমার জুনিয়র। ২-১ গোলে এগিয়ে থেকে প্রথমার্ধ শেষ করা ব্রাজিল নিজেদের তৃতীয় গোলের দেখা পায় ৫৭তম মিনিটে। আবারো পেনাল্টি থেকে গোল করেন নেইমার। ফলে ৩-১ গোলে এগিয়ে যায় তিতের দল।

ব্রাজিলিয়ান মিডফিল্ডার ফিলিপে কৌতিনহোর গোলের সুবাদে ৮০তম মিনিটে ৪-১ গোলে এগিয়ে যায় ব্রাজিল। ম্যাচের অতিরিক্ত সময়ে গুইমারেসের অ্যাসিস্ট থেকে দক্ষিণ কোরিয়ার জালে শেষ পেরেক ঠুকে দেন গ্যাব্রিয়েল জেসুস।

ফলে ৫-১ গোলের বিশাল জয় নিয়ে মাঠ ছাড়ে ব্রাজিল।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Enable Notifications OK No thanks