Brazil vs Paraguay | World Cup Qualifiers 2022 | প্যারাগুয়েকে বিধ্বস্ত করে ব্রাজিলের বিশাল জয়!

Brazil beat Paraguay 4-0 in a World Cup qualifier. Celesaora won a huge victory against Paraguay at home today. With this victory, Brazil topped the points table.

বিশ্বকাপ বাছাইপর্বের ম্যাচে প্যারাগুয়েকে ৪-০ গোলে বিধ্বস্ত করেছে ব্রাজিল। ঘরের মাঠে এদিন প্যারাগুয়ের বিপক্ষে বিশাল জয় পেয়েছে সেলেসাওরা। এই জয়ের মাধ্যমে পয়েন্ট টেবিলে শীর্ষস্থান পাকা করলো ব্রাজিল।

ঘরের মাঠ মিনেইরাও স্টেডিয়ামে এদিন শুরু থেকেই প্যারাগুয়ের বিপক্ষে প্রভাব বিস্তার করতে তিতের দল। ম্যাচের ২৮তম মিনিটেই সফলতার দেখা পেয়ে যায় পাঁচবারের বিশ্বচ্যাম্পিয়নরা। মার্কুইনহোসের অ্যাসিস্ট থেকে গোল করে দলকে এগিয়ে নিয়ে যায় রাফিনহা। প্রথমার্ধের খেলা শেষ হয় ১-০ গোলে।

দ্বিতীয়ার্ধে নিজেদের দ্বিতীয় গোলের দেখা পায় ব্রাজিল ৬২তম মিনিটে। আবারো অ্যাসিস্ট করলেন মার্কুইনহোস। এবার তার অ্যাসিস্ট থেকে জালের দেখা পেলেন ফিলিপে কৌতিনহো। ফলে ২-০ তে এগিয়ে যায় ব্রাজিল।

ম্যাচের বাকি গোল দুটি হয় ৮৬ ও ৮৮ মিনিটে। রিভেইরোর সহায়তায় ৮৬তম মিনিটে প্যারাগুয়ের জালে বল জড়ায় অ্যান্তনি। ৮৮তম মিনিটে রিয়াল মাদ্রিদ তারকা রদ্রিগোর গোলে ৪ গোল পূর্ণ করে সেলেসাওরা। ফলে ৪-০ গোলের বিশাল জয় নিয়ে মাঠ ছাড়ে তিতের দল।

বিশ্বকাপ বাছাইপর্বে এখন পর্যন্ত ১৫ ম্যাচে সবকটিতেই অপরাজিত রয়েছে ব্রাজিল। ১৫ ম্যাচে তাদের সংগ্রহ ৩৯ পয়েন্ট

Leave a Reply

Your email address will not be published.

Enable Notifications    OK No thanks