Brazil vs Chile FIFA WCQ Match 2022 : চিলিকে ৪-০ গোলে উড়িয়ে ব্রাজিলের বিশাল জয়।

আক্রমণভাগে গোলের দেখা পেলেন প্রায় সবাই। গোল করলেন নেইমার জুনিয়র, ফিলিপে কৌতিনিয়ো, রিচার্লিসন এবং ভিনিসিয়াস জুনিয়র। বিশ্বকাপ বাছাই পর্বের ম্যাচে চিলিকে বিশাল ব্যবধানে উড়িয়ে বড় জয় পেয়েছে ব্রাজিল।

রিও ডি জেনিরোর মারাকানা স্টেডিয়ামে এদিন চিলির বিপক্ষে ৪-০ গোলে জিতেছে সেলেসাওরা। নিজেদের মাঠে এদিন নিয়ম-রক্ষার বিশ্বকাপ বাছাই পর্বের ম্যাচে চিলির ওপর বল যখন এবং আক্রমণে ব্যাপক আধিপত্য দেখিয়েছে ব্রাজিল। ব্রাজিল ম্যাচের ৫৮% দখলে রেখে প্রতিপক্ষের জালে শর্ট নিয়েছে ১৮টি যার ৯টি ছিল লক্ষ্য বরাবর।

ব্রাজিলের গোলউৎসবের শুরুটা হয় ৪৪ তম মিনিটের সময়। এসময় সফল স্পর্ট কিক থেকে গোল করেন নেইমার জুনিয়র। নেইমারের পেনাল্টি গোলেই এগিয়ে যায় ব্রাজিল।

এরপর ম্যাচের প্রথমার্ধে যোগ করা সময়ে জালের দেখা পান ভিনিসিয়াস জুনিয়র। তরুণ এন্টোনির বাড়ানো বড় থেকে গোল করে দলকে এগিয়ে নেন ভিনিসিয়াশ।

২-০ গোলে এগিয়ে থেকে প্রথমার্ধ শেষ করে ব্রাজিল। দ্বিতীয়ার্ধে আরো দুই গোলের দেখা পেয়েছে সেলেসাওরা। আর এসময় গোল করেছেন দুই বদলি খেলোয়াড় ফিলিপ কৌতিনিয়ো এবং রিচার্লিসন।

ম্যাচের ৭২ তম মিনিটে পেনাল্টি থেকে গোল করেন ফিলিপ কুটিনহো। এরপর যোগ করা সময়ে খেলার ৯১” তম মিনিটের সময় গোল করেন রিচার্লসন। তাতেই ৪-০ গোলের বিশাল জয় নিশ্চিত হয় ব্রাজিলের। এই জয়ের মাধ্যমে বিশ্বকাপ বাছাইপর্বে এখন পর্যন্ত ১৬ ম্যাচে ৪২ পয়েন্ট নিয়ে পয়েন্ট টেবিলের শীর্ষে আছে ব্রাজিল।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Enable Notifications OK No thanks