Brazil | Neymar | 10 Jersey | রদ্রিগোকে ১০ নম্বর জার্সি দিয়ে দিবেন নেইমার!!!

Brazil | Neymar | 10 Jersey | রদ্রিগোকে ১০ নম্বর জার্সি দিয়ে দিবেন নেইমার!!!

ঐতিহাসিক ১০ নম্বর জার্সি পরে খেলে গেছেন অনেক কিংবদন্তি খেলোয়াড়। এবার সেই ১০ নম্বর জার্সি পরে খেলে চলেছেন নেইমার জুনিয়র। এই ১০ নম্বর জার্সি পরে খেলেই সেরাদের কাতারে চলে গেছেন নেইমার জুনিয়র। তবে তার অবসরের পর কার গায়ে উঠবে ব্রাজিলের এই ১০ নম্বর জার্সি? এমন প্রশ্নের উত্তরটা এখনই দিয়ে দিলেন ব্রাজিলিয়ান তরুণ ফরোয়ার্ড রদ্রিগো। তিনি জানিয়েছেন, ভবিষ্যতে এই জার্সি তাকে দিয়ে যেতে চান প্রিন্স নেইমার।

সম্প্রতি সময়ে রিয়াল মাদ্রিদের হয়ে দূর্দান্ত পারফর্ম করেছিলেন রদ্রিগো। রিয়াল মাদ্রিদের হয়ে ইতিমধ্যে চ্যাম্পিয়ন্স লিগ জেতা রদ্রিগো এখন পর্যন্ত ব্রাজিলের হয়ে খেলেছেন মাত্র ৫ টি ম্যাচ। কাতার বিশ্বকাপে ব্রাজিলের স্কোয়াডে তাকে যে রাখা হবে তা নিয়ে কোনো সন্দেহ নেই।

রিয়াল মাদ্রিদের হয়ে গেল চ্যাম্পিয়ন্স লিগে আগুনঝরা পারফর্ম করেছেন রদ্রিগো। সেমিফাইনালে ম্যানচেস্টার সিটির বিপক্ষে শেষ মুহুর্তে তার নজর কাড়া দুই গোলের মাধ্যমে ফাইনাল নিশ্চিত করে স্প্যানিশ জায়ান্টরা।

আর তাইতো তরুণ এই সতীর্থের খেলায় রীতিমতো মুগ্ধ পিএসজির নেইমার জুনিয়র। অবসরের পর ব্রাজিলের ১০ নম্বর জার্সিটি তাই রদ্রিগোকে দিয়ে যেতে চান নেইমার। যা জানিয়েছেন রদ্রিগো নিজেই।

সম্প্রতি পডপাহ ইউটিউব চ্যানেলে দেওয়া এক সাক্ষাৎকারে রদ্রিগো বলেন,

“নেইমার আমাকে বলেছিলেন, আমি যখন জাতীয় দল ছাড়ব তখন ১০ নম্বর জার্সিটি হবে তোমার।’ এর জবাবে আমি তাকে কী বলব বুঝতে পারছিলাম না। আমি বিব্রত হয়েছিলাম, আমি হেসে দিলাম এবং ঠিক কি বলতে হবে তা জানা ছিল না।”

“আমি তাকে বলেছিলাম যে, তাকে আরো কিছুদিন খেলতে হবে। কারণ, তিনি এখনই তা করুক, আমি তা চাই না। এরপর তিনি হেসেছিলেন।”

ব্রাজিলের ১০ নম্বর জার্সি গায়ে এখন পর্যন্ত ৭৪ গোলের মালিক নেইমার জুনিয়র। ব্রাজিলের হয়ে সর্বোচ্চ গোলদাতার তালিকায় দুই নম্বরে অবস্থান করছেন পিএসজির এই তারকা। আর মাত্র ৪ গোল করলেই ব্রাজিলিয়ান কিংবদন্তি পেলেকে ছাড়িয়ে ব্রাজিলের ইতিহাসে সর্বকালের সেরা গোলদাতা বনে যাবেন প্রিন্স নেইমার।

Leave a Reply

Your email address will not be published.

Enable Notifications    OK No thanks