Brazil Coach : Luis Enrique is going to be the coach of Brazil : নেইমারদের কোচ হচ্ছেন লুইস এনরিকে!

Brazil Coach : Luis Enrique is going to be the coach of Brazil : নেইমারদের কোচ হচ্ছেন লুইস এনরিকে!

কাতার বিশ্বকাপে কাঙ্ক্ষিত সফলতা পায়নি ব্রাজিল। কোয়ার্টার ফাইনালে ক্রোয়েশিয়ার বিপক্ষে হোঁচট খেয়ে টুর্নামেট থেকে ছিটকে পড়ার পর ব্রাজিল জাতীয় দলের কোচের ভূমিকা থেকে সরে দাঁড়িয়েছেন তিতে। অবশ্য বিশ্বকাপের আগেই তিতে জানিয়ে দিয়েছেন ফলাফল যাই হোক না কেন বিশ্বকাপের পর ব্রাজিল দলের কোচিং থেকে সরে দাঁড়াবেন তিনি।

বিশ্বকাপের পর থেকেই তিতের জায়গা পূরণের অপক্ষায় ব্রাজিল ফুটবল বোর্ড। ফ্রান্সের সাবেক কিংবদন্তী ফুটবলার এবং সাবেক রিয়াল মাদ্রিদের কোচ জিনেদিন জিদানকে কোচ হিসেবে চেয়েছিল ব্রাজিল। জোর গুঞ্জন উঠেছিল জিদানকেই কোচ হিসেবে আনছে ব্রাজিল। তবে বনিবনা না হওয়ার কারণে ব্রাজিলের কোচ হওয়ার দৌঁড় থেকে বাদ পড়েছেন জিদান।

এদিকে এবার কোচদের সংক্ষিপ্ত তিনজনের তালিকা করেছে সেলেসাওরা। যেই তালিকায় প্রথমেই অবস্থান করছে সদ্য স্পেনের কোচ পদ থেকে পদত্যাগ করা লুইস এনরিকে।

আগামী সপ্তাহেই লুইস এনরিকের কাছে প্রস্তাব নিয়ে যাবে ব্রাজিল ফুটবল কনফেডারেশনের প্রেসিডেন্ট এডনাল্ডো রদ্রিগেজ। এমনটাই জানিয়েছে ব্রাজিলের সাও পাওলোভিত্তিক সংবাদমাধ্যম ইউনিভার্সে।

ইউনিভার্সের বরাত দিয়ে ফুটবলের জনপ্রিয় ওয়েবসাইট গোলডট কম জানিয়েছে, এনরিকের সঙ্গে কথাবার্তা মিলে গেলে জানুয়ারির শেষ দিকে বা ফেব্রুয়ারির দিকে কোচের নাম চূড়ান্ত করে ফেলবে ব্রাজিল।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Enable Notifications OK No thanks