BPL 2022 | Trophy | Barishal vs Comilla | বিপিএল ট্রফির দাম শুনলে চমকে উঠবেন!

Fortune Barisal vs Comilla Victorians will face of in the final of Bangladesh Premier League BPL. The screen of 2022 BPL is going to come down through this match.

বঙ্গবন্ধু বাংলাদেশ প্রিমিয়ার লিগ বিপিএলের ফাইনালে মুখোমুখি হবে ফরচুন বরিশাল বনাম কুমিল্লা ভিক্টোরিয়ানস। এই ম্যাচের মধ্য দিয়ে পর্দা নামতে যাচ্ছে ২০২২ বিপিএলের। গতকাল (১৭ ফেব্রুয়ারি) শেষ হয়েছে বিপিএলের ট্রফি উন্মোচনের আনুষ্ঠানিকতা। তবে প্রতিবারের চেয়ে এবারের বিপিএল অষ্টম আসরের ট্রফিটি একটু আলাদা।

সোনালী রঙের আকর্ষনীয় এই ট্রফিটি এবার তৈরি করা হয়েছে দেশেই। করোনা পরিস্থিতির কারণে এবার বাংলাদেশেই ২০২২ বিপিএলের ট্রফি তৈরি করেছে বাংলাদেশ ক্রিকেট বোর্ড বিসিবি। যার কারণে আকর্ষনীয় এই ট্রফিটির খরচ অর্ধেকের বেশি কমে এসেছে। বিপিএলের অষ্টম আসরের ট্রফি বানাতে খরচ হয়েছে সাড়ে চার লাখ টাকা। এই প্রথম বাংলাদেশে ট্রফি বানিয়েছে বিসিবি।

এর আগে লন্ডনের ইকারম্যান নামক এক কোম্পানি বিপিএলের ট্রফি তৈরি করে আসছিল। ইংলিশ লিগের ট্রফিও এই কোম্পানিই বানিয়ে থাকে। ইকারম্যান থেকে ট্রফি তৈরি করে দেশে আনতে খরচ পড়তো প্রায় ২০ লাখ টাকার মতো।

এবার দেশীয় এক স্থানীয় কোম্পানিকে দিয়ে ট্রফি তৈরি করেছে বিসিবি। এই প্রসঙ্গে বিসিবির এক কর্মকর্তা বলেছেন, এবার সাড়ে চার লাখ টাকায় বিপিএলের ট্রফি তৈরি করেছি। কোভিডের কারণেই মূলত দেশে ট্রফি তৈরির সিদ্ধান্ত নেই। গতবারের নকশাই রাখা হয়েছে। ট্রফির গর্জিয়াস ভাবটা আছে। এখন দেশেই উন্নত ট্রফি তৈরি হচ্ছে। বাড়তি গুরুত্ব দিয়ে ট্রফি প্রস্তুত করা হয়েছে। পুরো ট্রফিতে গোল্ডপ্লেটিং করা হয়েছে।

Leave a Reply

Your email address will not be published.

Enable Notifications    OK No thanks