Bangladesh Tigers | BCB | Bangladesh Cricket | ইমরুল-এনামুলদের নিয়ে বাংলাদেশ ছায়া দল ঘোষণা!

For the first time, the official activities of Bangladesh Tigers as the shadow team of Bangladesh cricket team are going to start. The Bangladesh Cricket Board (BCB) is going to form such a team with the cricketers who did not get a chance in the national team and performed consistently in the domestic leagues.

প্রথমবারের মতো বাংলাদেশ ক্রিকেট দলের ছায়া দল হিসেবে বাংলাদেশ টাইগার্সের আনুষ্ঠানিক কার্যক্রম শুরু হতে যাচ্ছে। জাতীয় দলে সুযোগ না পাওয়া এবং ঘরোয়া লিগগুলোতে ধারাবাহিকভাবে পারফরম্যান্স করা ক্রিকেটারদের নিয়ে এমন দল গঠন করতে যাচ্ছে বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি)। বাংলাদেশ টাইগার্সের প্রথম ক্যাম্পের জন্য এরি মধ্যে ২৩ সদস্যের দল ঘোষণা করেছে বাংলাদেশ ক্রিকেট বোর্ড।

আজ শনিবার (১৯ ফেব্রুয়ারি) এই দলের নাম ও ক্যাম্পের সময়সূচি জানিয়েছে বাংলাদেশ ক্রিকেট বোর্ড। আগামী ২৫ ফেব্রুয়ারিতে থেকে বগুড়ার শহিদ চান্দু স্টেডিয়ামে শুরু হবে বাংলাদেশ টাইগার্সের ক্যাম্প শুরু হবে এবং শেষ হবে আগামী ৭ মার্চ।

সদ্য শেষ হওয়া বিপিএলে পারফর্ম করা বেশ কিছু ক্রিকেটারের জায়গা হয়েছে ২৩ সদস্যের এই দলে।

বিসিবির ঘোষিত বাংলাদেশ টাইগার্সের ২৩ সদস্যের দলঃ-

মমিনুল হক, ফজলে মাহমুদ রাব্বি, মোহাম্মদ সাইফ হাসান, মোহাম্মদ সাদমান ইসলাম, সৌম্য সরকার, ইমরুল কায়েস, পিনাক ঘোষ, মোসাদ্দেক হোসেন, এনামুল হক বিজয়, মোহাম্মদ মিঠুন, সৈকত আলী, জাকির হাসান, তাইজুল ইসলাম, নাজমুল ইসলাম অপু, নাহিদুল ইসলাম, নাঈম হাসান, রুবেল হোসেন, আবু জায়েদ রাহি, সৈয়দ খালেদ আহমেদ, আবু হায়দার রনি, কামরুল ইসলাম রাব্বি, মেহেদী হাসান রানা ও মৃত্তুঞ্জয় চৌধুরি।

Leave a Reply

Your email address will not be published.

Enable Notifications OK No thanks