Barcelona vs Sevilla : La Liga | বার্সেলোনার খবর। লেভানদোস্কির – রাফিনহার গোল | বার্সার জয় | খেলার খবর | ফুটবল নিউজ

La liga : Barcelona vs Sevilla 3-0. Raphinha goal. Robert lewandowski goal. খেলার খবর। ফুটবল নিউজ। বার্সেলোনার খবর। লা লিগা। বার্সেলোনা বনাম সেভিয়া : সেভিলার মাঠে শনিবার রাতে লা লিগার ম্যাচে ৩-০ বড় জয় পায় বার্সেলোনা। বার্সেলোনার তিন খেলোয়াড় আলো ছড়িয়েছে পুরো মাঠে। দাপুটে পারফরম্যান্সে মুগ্ধ করেছে কোটি ভক্তদের। সেভিলার বিপক্ষে একটি করে গোল করেন রবের্ত লেভানদোভস্কি, রাফিনিয়া ও এরিক গার্সিয়া। তবে জোড়া অ্যাসিস্ট করেন জুল কুন্দে।

সেভিলা শুরুর দিকে বার্সেলোনার রক্ষণে ভয় ছড়ালেও বেশিক্ষন তা টিকেনি। তারপর আর কোনো সুযোগই পায়নি দলটি।পরে একের পর এক আক্রমণাত্মক গোল করে বিশাল জয় পায় বার্সেলোনা। তবে সেভিলার গোলরক্ষক দুর্দান্ত কিছু সেভ না করলে গোলের সংখ্যা হতে পারত আরো।

এই মৌসুমে  বার্সেলোনা গোলশূন্য ড্রয়ে আসর শুরু করেছিল। গোলশূন্য করা মৌসুম শুরু করা
বার্সেলোনা টানা তিন ম্যাচে জিতেছে। শনিবার সেভিলার ম্যাচে সেভিলা চতুর্থ মিনিটে প্রথম সুযোগ পায় সেভিলা।

রিয়াল মাদ্রিদ থেকে আসা মিডফিল্ডার ইসকোর পাস খুঁজে পায় বার্সেলোনাকে থেকে আসা ইভান রাকিতিচকে। তবে তা পরাস্ত করেন গোলরক্ষক।তবে সেভিলা গোল দিতেই নিয়েছিল গোললাইন থেকে তা ক্লিয়ার করেন ডিফেন্ডার রোনালদ আরাহো।

সেভিলার বিপক্ষে ম্যাচে রাফিনিয়া মাথা দিয়ে হেড করে নিজের প্রথম গোলটি করেন। দুই মিনিট পরে দারুণ এক পাল্টা আক্রমণে এগিয়ে যায় বার্সেলোনা। লেভানদোভস্কি উসমান দেম্বেলে বক্সে খুঁজে নেন। তারপর দ্বিতীয়ার্ধের পঞ্চম মিনিটে ডান দিক থেকে রাফিনিয়ার ক্রস দূরের পোস্টে পেয়ে হেড পাস দেন কুন্দে সেটিকে গোলে পরিণত করেন তরুণ স্প্যানিশ ডিফেন্ডার গার্সিয়া। সাথে সাথেই স্কোরলাইন হয় ৩-০।

বার্সেলোনা ৪ ম্যাচে ৩ জয় ও এক ড্রতে ১০ পয়েন্ট নিয়ে দ্বিতীয় স্থানে উঠেছে । এই মৌসুমে দারুণ ছন্দে আছে বার্সেলোনার খেলোয়াড়রা। অন্যদিকে
সেভিলা এবার প্রথম চার ম্যাচ থেকে শুধু ১ পয়েন্ট নিয়ে টেবিলের ১৭ নম্বরে আছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Enable Notifications OK No thanks