Barcelona vs Pumas UNAM 6-0 : লেভানদোস্কি ও রাফিনহার গোলে গাম্পের ট্রফি জিতলো বার্সা

Barcelona vs Pumas UNAM 6-0 : ২০২২-২৩ লা লিগার মৌসুম শুরু করবে বার্সেলোনা। তার আগেই বার্লোনার হুমকি প্রস্তুতির পালা শেষ, এবার শুরু হবে আসল অভিযান। সামনের শনিবার লা লিগায় রায়ো ভাইয়েকানোর বিপক্ষে ম্যাচ দিয়ে শুরু করবে।রবের্ত লেভানদোভস্কি বার্সেলোনার জার্সিতে প্রথম গোলের দেখা পেলো। পেদ্রি ভাসলেন জোড়া গোলের আনন্দে।

বার্সেলোনা সম্মানিত করেন দানি আলভেসকে। তিনি ক্লাবের সাবেক তারকা ডিফেন্ডার ও অনেক সাফল্যের কারিগর। তাই তো সম্মানিত করলেন বার্সেলোনা তাকে। ৪৩১টি ম্যাচ খেলা ব্রাজিলিয়ান দানি আলভেসের হাতে ‘৪৩১’ নম্বর জার্সি তুলে দেন ক্লাবটির সভাপতি হুয়ান লাপোর্তা।ম্যাচটি শুরু হিয়ার আগেই তাকে এই সম্মানোনা দেওয়া হয়।

ম্যাচটি মূলত ছিল প্রস্তুতি। তবে দলকে এগিয়ে নেন শুরু থেকেই লেভানদোভস্কি। পোলিশ তারকা তৃতীয় মিনিটে পেদ্রির থ্রু বলটি ডি-বক্সে গোলরক্ষককে কাটিয়ে চমৎকার শটে গোলটি করেন। দুই মিনিট পর আবার গোল দেন তারা।
ব্যবধান দ্বিগুণ করেন পেদ্রি লেভানদোভস্কির পাসে।আক্রমণের ধারা ধরে রাখে ম্যাচের ২০ মিনিট থেকেই।কারন ২০মিনিটের আগেই দুটি গোল বক্সে ঝুলিয়ে দেন।

বার্সেলোনার এটির ৫৭তম আসর। যা আয়োজন করেন বার্সেলোনা। জুয়ান গাম্পেরের নামানুসারে মৌসুমের শুরুতে এই ম্যাচেটি আয়োজন করে তারা। প্রস্তুতিমূলক খেলোয়াড়দের ‘ভ্রমণক্লান্তি কমানোর’ উদ্দেশ্যে কিছু খেলোয়াড় কে বিশ্রাম দেওয়া হয়। রোমার এই ম্যাচের শুরুতে খেলার কথা ছিল।কিন্তু খেলানো হয়নি তাকে। দেওয়া হয়েছে তাকে বিশ্রাম। তাই তো বার্সেলোনা আমন্ত্রণ জানায় মেক্সিকোর পুমাসকে। হাফ টাইমের পর দেম্বেলের বদলি নামা স্কোরলাইনে নাম লেখান অবামেয়াং।লেভানদোভস্কির নাম জড়ায় এই গোলে ও। শেষ গোলটি করেন ডাচ মিডফিল্ডার ডি ইয়ং ৮৪তম মিনিটে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Enable Notifications OK No thanks