Bangladesh vs Zimbabwe : খেলার খবর। জিম্বাবুয়েকে উড়িয়ে বাংলাদেশের দুর্দান্ত জয়

বোলিংয়ে আলো ছড়ালেন মোসাদ্দেক হোসেন। করলেন ক্যারিয়ার সেরা বোলিং। নিজের ১ম ওভারেই দুর্দান্ত বোলিংয়ে তুলে নিলেন ২ উইকেট। ব্যাটিংয়ে ঝড় তুললেন লিটন দাশ। জিম্বাবুয়েকে উড়িয়ে ৩ ম্যাচের টি-টোয়েন্টি সিরিজের দ্বিতীয় টি-টোয়েন্টিতে দুর্দান্ত জয়ে সমতায় ফিরলো বাংলাদেশ।

সিরিজের দ্বিতীয় টি-টোয়েন্টিতে এদিন ১৫ বল হাতে রেখেই ৭ উইকেটের বড় জয় পেয়েছে বাংলাদেশ। দিনের শুরুতেই ব্যাটিং করে নির্ধারিত ২০ ওভারে ৮ উইকেট হারিয়ে ১৩৫ রান তুলেছে জিম্বাবুয়ে। জিম্বাবুয়েকে ১৫০ রানের ভিতরে আটকানোর পথে বোল হাতে দুর্দান্ত ছিলেন মোসাদ্দেক হোসেন। নিজের ক্যারিয়ার সেরা বোলিং করে মোসাদ্দেকের তুলে নিয়েছেন ৫ উইকেট। এছাড়াও বোলিংয়ে উইকেটের দেখা পেয়েছেন মোস্তাফিজুর রহমান এবং হাসান মাহমুদ।

এদিকে ১৩৬ রানের টার্গেটে ব্যাটিং করতে নেমে শুরুটা দুর্দান্ত করেছে বাংলাদেশের দুই ওপেনার। এদিন ব্যাটাদের ঝড় তুলেছেন লিটন দাস। নিজের ক্যারিয়ারের ষষ্ঠ অর্ধশতক পূর্ন করেছেন টাইগার এই ব্যাটার। মাত্র ৩৩ বল খেলে তিনি করেছে ৫৬ রান। লিটনের বিদায়ের দুর্দান্ত ব্যাটিং করেছেন আফিফ হোসেন ও নাজমুল শান্ত। তাদের ব্যাটেই জয় নিশ্চিত হয়ে যায় টাইগারদের। ১৫ বল হাতে রেখে ৭ উইকেটের দারুণ জয় নিশ্চিত করে তারা।

Leave a Reply

Your email address will not be published.

Enable Notifications    OK No thanks