BAN vs WI T20 : ওপেনিংয়ে মুনিম লিটন? নাকি মুনিম এনামুল?? জানুন। বাংলাদেশ বনাম ওয়েস্ট ইন্ডিজ

ওয়েস্ট ইন্ডিজের সাথে ওপেনিং নিয়ে শংঙ্কায় আছেন বাংলাদেশের বিশ্লেষকরা। দুশ্চিন্তার শেষ নেই এই ওপেনিং নিয়ে। অনেকেই সুযোগ পেয়েছেন কিন্তু হাল ধরতে পারেননি কেউই।তামিম ছাড়া ওপেনিং এর ভরসা কেউই হতে পারে নি। তবে নতুন আশা জাগিয়ে এই ম্যাচে ফিরছে বিজয় তাও আবার ৬৮মাস পর।

অন্যদিকে মুনিম শাহরিয়াকে দেখা যেতে পারে ওপেনিং জুটিঁতে।তবে মুনিম আফগানিস্তানের সাথে দুই ম্যাচে সুযোগ পেলেও কাজে লাগাতে পারেনি। তাই তো ওপেনিং নিয়ে চিন্তায় আছেন সবাই।মুনিম ও বিজয় দুজনই ভালো খেলেন কিন্তু কাজে লাগাতে না পেরে ছিটকে গেছেন দল থেকে অনেকবারই। বিজয় তো ২০১৫ সালের পর এবার সুযোগ পেয়েছেন জাতীয় দলে।

ঢাকা প্রিমিয়ার লিগে ও বিপিএলে বিজয় খেলেছেন স্বপ্নের ছন্দে। তেমনি মুনিম পেয়েছেন হার্ট হিটারের তকমা। তাই তো সবুজ সংকেত দেওয়া হয়েছে তাদেরকে। তারা বলেছেন,আমাদের তরফ থেকে আমরা চেষ্টা করব। ঠিকভাবে সুযোগটাকে কাজে লাগাতে চাই।আশা করি আমরা ভাল করবো।

পাচঁ বছর পর উইন্ডসর পার্কে ক্রিকেট ফিরছে। তাই আশাবাদী দুই দলই।তবে বাংলাদেশের দলপতি বলেছেন, বিজয় ফিরেছে অনেকদিন পরে আবার মুনিম দলে নতুন। তাই ওদের ভাল সময় দিতে হবে।ওদের খেলতে দিতে হবে স্বাধীনভাবে। তবেই ওরা ভাল করবে।

টি-টোয়েন্টি অধিনায়ক মাহমুদউল্লাহ রিয়াদ যথেষ্ট সুযোগ দিতে চান বিজয় ও মুনিমকে। তাই তিনি বলেছেন , তাদেরকে পূর্ণ স্বাধীনতা দেওয়া হবে সেদিকে লক্ষ্য রাখবেন অধিনায়ক নিজেই । ২ই জুলাই শনিবার রাত ১১:৩০ এ মাঠে গড়াবে বাংলাদেশ বনাম ওয়েস্ট ইন্ডিজের ১ম টি-টোয়েন্টি ম্যাচটি।

Leave a Reply

Your email address will not be published.

Enable Notifications    OK No thanks