Bangladesh Vs South Africa | Tamim Iqbal | মাঠে ঢুকে আম্পায়ারদের কঠিন হুমকি দিলেন তামিম ইকবাল!

The Tigers have suffered a humiliating defeat in the first Test against South Africa. However, in the Durban Test, everything has been overshadowed by the biased decisions of the umpires.

দক্ষিণ আফ্রিকার বিপক্ষে প্রথম টেস্টে লজ্জাজনক এক হার বরণ করে নিয়েছে টাইগাররা। তবে ডারবান টেস্টে সবকিছু ছাপিয়ে গেছে আম্পায়ারদের পক্ষপাতিত্ত্বমূলক সব সিদ্ধান্ত। ডারবান টেস্টের চতুর্থ দিনে এসে নিজেকে আর সামলাতে না পেরে মাঠে ঢুকেই আম্পায়ারদের শাসিয়ে গিয়েছেন টাইগার ওপেনার তামিম ইকবাল খান। শুধু তাই নয় আম্পায়ার এরাসমাস ও হোল্ডস্টককে হুমকিও দিয়ে গেছেন এই ওপেনার।

ডারবান টেস্টে বাংলাদেশের বিপক্ষে একের পর এক সিদ্ধান্ত দিয়ে সমালোচনার মুখে পড়েছেন দুই আম্পায়ার মারাইস এরাসমাস ও আদ্রিয়ান হোল্ডস্টক। মূলত এই দুই আম্পায়ারের পক্ষপাতিত্বমূলক সব সিদ্ধান্তে ম্যাচ অর্ধেক বাংলাদেশের হাতের নাগালের বাইরে চলে গিয়েছে। এছাড়াও দক্ষিণ আফ্রিকার খেলোয়াড়দের দ্বারা বেশ কয়েকবার স্লেজিংয়ের শিকার হয়েছে বাংলাদেশের তরুণ খেলোয়াড়রা। স্লেজিংয়ের ক্ষেত্রে দক্ষিণ আফ্রিকার খেলোয়াড়দের সতর্ক না করে উল্টো ইবাদত হোসেনদের সতর্ক করতে দেখা গেছে আম্পায়ারদের। আর এই বিষয়টি নিয়েই ক্ষোভ ঝেড়েছেন টাইগার ওপেনার তামিম ইকবাল খান।

চতুর্থ দিনে মাঠে ঢুকে আম্পায়ারদের সঙ্গে কি এমন কথা হয়েছিল তামিমের। এমন প্রশ্নে তোলপাড় গণমাধ্যম। এবার জানা গেছে কি কথোপকথন হয়েছে তামিম ও এরাসমাসের মধ্যে।

দলীয় এক সূত্রে জানা যায় মাঠে ঢুকে এরাসমাসকে তামিম বলেছিলেন, আমাদের দলের তরুণ প্লেয়ারদের সঙ্গে আপনারা যে আচরণ করেছেন, সেটা ঠিক না। একটা জুনিয়র ক্রিকেটারকে (এবাদত হোসেনকে) আপনারা দুইজন মিলে সতর্ক করেছেন। কিন্তু দক্ষিণ আফ্রিকার ক্রিকেটাররা যে প্রত্যেকদিন যা তা বলছে, তখন কিছু বলছেন না কেন? আমাদের বলেছেন আমাদের ছেলেরা জুনিয়র বলে? ঠিক আছে, পোর্ট এলিজাবেথে আমি কথা বলব। দেখি আপনারা কি করেন!

Leave a Reply

Your email address will not be published.

Enable Notifications    OK No thanks