(adsbygoogle = window.adsbygoogle || []).push({});

Bangladesh vs England odi series 2023 : মালানের কাছেই হেরে গেল বাংলাদেশ! হার দিয়েই সিরিজ শুরু বাংলাদেশের!

Bangladesh vs England odi series 2023 : মালানের কাছেই হেরে গেল বাংলাদেশ! হার দিয়েই সিরিজ শুরু বাংলাদেশের!

ইংল্যান্ডের বিপক্ষে তিন ম্যাচের ওয়ানডে সিরিজের প্রথম ম্যাচেই হার দিয়ে সিরিজের যাত্রা শুরু করলো বাংলাদেশ। এদিন ৩ উইকেটের জয় পেয়েছে ইংলিশরা৷

মিরপুর শেরে-বাংলা জাতীয় ক্রিকেট স্টেডিয়ামে লো স্কোরিং ম্যাচে ডেভিড মালানের অপরাজিত শতকের কাছে হার মানতে হয়েছে বাংলাদেশকে।

এদিন দিনের শুরুতে টসে জিতে ব্যাটিংয়ে নামে বাংলাদেশ। ইংলিশ বোলারদের তোপের মুখে পড়ে ৪৭.২ ওভারেই মাত্র ২০৯ রানে গুটিয়ে যায় টাইগাররা। বাংলাদেশের হয়ে ব্যাট হাতে সর্বোচ্চ ৫৮ রানের ইনিংস খেলেছেন নাজমুল হোসেন শান্ত। ৮২ বলে ৬ চারে এই রান করেন তিনি। শান্ত ছাড়া আর কেউ অর্ধশতকের দেখা পাননি।

জবাবে এই রান তাড়া করতে নেমে সাকিব-তাইজুলদের বোলিং তোপে চাপে পড়ে ইংলিশরা। দলীয় ৬৫ রানেই ৪ উইকেট হারিয়ে বিপাকে পড়া ইংল্যান্ডের ব্যাটিংয়ে হাল ধরেন ডেভিড মালান। তুলে নেন শতক।

ফলে শেষ পর্যন্ত টিকে থেকে দলকে জিতিয়েই মাঠ ছেড়েছেন মালান। ১৪৫ বলে ৬ ছক্কা ৮ চারে ১১৪ রানের অপরাজিত ইনিংস খেলেন মালান। ফলে ইংলিশরা পায় ৩ উইকেটের জয়ের দেখা।

টাইগারদের হয়ে বল হাতে সর্বোচ্চ ৩ উইকেটের দেখা পেয়েছেন তাইজুল ইসলাম। এছাড়াও মেহেদী হাসান মিরাজ ২ টি এবং তাসকিন ও সাকিব পেয়েছেন ১ টি করে উইকেটের দেখা।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Enable Notifications OK No thanks