Bangladesh Cricket | Australia | England | ইংল্যান্ড-অস্ট্রেলিয়ার সঙ্গে সিরিজ খেলবে বাংলাদেশ!

Terrible Bangladesh cricket team for any team at home. Especially if it is an ODI series. A few days ago, the Tigers beat the superpowers like Australia and New Zealand at home.

ঘরের মাঠে যেকোনো দলের জন্য ভয়ংকর বাংলাদেশ ক্রিকেট দল। বিশেষ করে সেটা যদি হয় ওয়ানডে সিরিজ। কিছুদিন আগেও ঘরের মাঠে অস্ট্রেলিয়া-নিউজিল্যান্ডের মতো পরাশক্তি দলগুলোকে ঘরের মাঠে নাস্তানাবুদ করেছিল টাইগার বাহিনী। তবে বাংলাদেশের বিপক্ষে তেমন একটা সিরিজ খেলে না ইংল্যান্ড-অস্ট্রেলিয়ার মতো দলগুলো। তবে এবার টাইগার ক্রিকেট সমর্থকদের সেই আক্ষেপ ঘুচতে যাচ্ছে। নতুন এফটিপি অনুযায়ী বড় দলগুলোর বিপক্ষে দ্বিপাক্ষিক সিরিজ আয়োজনের সম্ভাবনা রয়েছে।

আইসিসির নতুন এফটিপিতে থাকবে বাংলাদেশের বিপক্ষে ইংল্যান্ড-অস্ট্রেলিয়ার মতো দলগুলোর দ্বিপাক্ষিক সিরিজ। এমন খবর জানিয়েই আশার বাণী শুনিয়েছেন বিসিবির প্রধান নির্বাহী নিজামজদ্দিন চৌধুরী। ইংল্যান্ড ও অস্ট্রেলিয়া বোর্ডের কাছ থেকেও এই সিরিজগুলো খেলার ব্যাপারে ইতিবাচক সাড়া পেয়েছে বিসিবি এমনটাও জানিয়েছেন নিজামউদ্দিন।

এ প্রসঙ্গে তিনি বলেন, আমরা আশাবাদী, ম্যাচ আয়োজনের ব্যাপারে যোগাযোগ হচ্ছে। এই বিষয়টি সমাধানের জন্য আমরা বোর্ডগুলোর সঙ্গে কথা বলেছি। ওদের কাছ থেকে ইতিবাচক সাড়া পেয়েছি। পরবর্তীতে এফটিপিতে এর কিছু প্রভাব পড়বে।

নতুন এফটিপিতে ম্যাচের সংখ্যা বাড়বে এমনটা জানিয়ে নিজামউদ্দিন চৌধুরী বলেন, এফটিপি নিয়ে কয়েকটা আলাদা সেশন ছিল। সেখানে সব দেশের অপারেশনাল ডিপার্টমেন্টগুলো কাজ করেছে। একটা স্ট্রাকচারে দাঁড়িয়েছে। এফটিপি একটা চলমান প্রক্রিয়া। এটা শেষ হতে আরো সময় লাগবে। অন্যান্য সদস্য দেশগুলোর সাথেও আমাদের যোগাযোগ হচ্ছে।

Leave a Reply

Your email address will not be published.

Enable Notifications    OK No thanks