Bangladesh vs Afghanistan | Shakib Al Hasan | দল ব্যস্ত অনুশীলনে, সাকিব ব্যস্ত কলকাতার শুটিংয়ে!

The three-match ODI series between Bangladesh and Afghanistan is going to start from February 23 tomorrow. The ODI series will be played at the Zahur Ahmed Chowdhury Stadium in Chittagong.

আগামীকাল ২৩ ফেব্রুয়ারি থেকে শুরু হতে যাচ্ছে বাংলাদেশ বনাম আফগানিস্তানের মধ্যকার তিন ম্যাচের ওয়ানডে সিরিজ। এই ওয়ানডে সিরিজটি অনুষ্ঠিত হবে চট্টগ্রামের জহুর আহমেদ চৌধুরী স্টেডিয়ামে।

এরই মধ্যে এই সিরিজকে সামনে রেখে চট্টগ্রামে অনুশীলনে ঘাম ঝরাচ্ছেন টাইগারদের ওয়ানডের স্কোয়াডে থাকা ক্রিকেটাররা। তবে এই অনুশীলনে দলের সঙ্গে নেই সাকিব আল হাসান। স্কোয়াডে থাকা বাকি সব ক্রিকেটার বিপিএল ফাইনালের পর চট্টগ্রামের উদ্দেশ্যে রওনা দিলেও সাকিব পাড়ি দিয়েছেন কলকাতার উদ্দেশ্যে।

বরাবরই সমালোচনার কেন্দ্রবিন্দুতে থাকা সাকিব আল হাসান মাঠের খেলার চাইতে বাইরের কাজকর্মেই বেশি মনোযোগী এমন অভিযোগ হারহামেশায় সাকিবের বিরুদ্ধে উঠে থাকে। বঙ্গবন্ধু বিপিএলের ফাইনালের আগের দিন বায়োবাবল ভেঙে বিজ্ঞাপনের শুটিংয়ে যোগ দিয়েছিলেন সাকিব। যা নিয়ে সমালোচনা হয়েছে ব্যাপকভাবে।

তবে বাংলাদেশ ক্রিকেটের পোস্টার বয় কি আর এসব সসমালোচনার তোয়াক্কা করেন? সকল সমালোচনা উড়িয়ে চট্টগ্রামে ওয়ানডে দলের সঙ্গে না গিয়ে কলকাতায় বিজ্ঞাপনের শুটিংয়ের জন্য চলে গিয়েছেন সাকিব আল হাসান। তবে ইতিমধ্যে কলকাতায় বিজ্ঞাপনের শুটিং শেষে সাকিব ফিরেছেন ঢাকায়। সেখান থেকেই চট্টগ্রামে দলের সঙ্গে যোগ দিবেন বিশ্বসেরা অলরাউন্ডার।

উল্লেখ্য, আগামী ২৩, ২৫ ও ২৮ ফেব্রুয়ারি তিন ম্যাচের ওয়ানডে সিরিজে লড়বে বাংলাদেশ বনাম আফগানিস্তান। বাংলাদেশ সময় সকাল ১১ টা থেকে শুরু হবে সিরিজের সবকটি ম্যাচ।

Leave a Reply

Your email address will not be published.

Enable Notifications    OK No thanks