সংবর্ধনায় সিক্ত যুবারা!! লাল গালিচা ও কেক কেটে সংবর্ধনা দেওয়া হলো টাইগারদের!

ইতিহাস গড়ে দক্ষিণ আফ্রিকা থেকে বাংলাদেশে পা রাখলো টাইগাররা। হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে যুবা টাইগারদের বরণে ছিলো নানা আয়োজন। জমকালো.

ইতিহাস গড়ে দক্ষিণ আফ্রিকা থেকে বাংলাদেশে পা রাখলো টাইগাররা। হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে যুবা টাইগারদের বরণে ছিলো নানা আয়োজন। জমকালো আয়োজনের মধ্য দিয়ে জুনিয়র টাইগারদের বরণ করে নিলো বাংলাদেশ ক্রিকেট বোর্ড।

যুবাদের নিয়ে আসা এমিরেটস এয়ারলাইন্সের বিমানটি হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে অবতরণ করে বিকাল ৪টা ৫৫ মিনিটে। এ সময় ইতিহাসের প্রথমবারের মতো তাদের ওয়াটার ক্যানন স্যালুট দেওয়া হয়।

এরপর ফুলের মালা দিয়ে তাদের বরণ করে নেয় যুব ও ক্রিড়া প্রতিমন্ত্রী জাহিদ আহসান রাসেল। এরপর তাদের সাথে যুবাদের সাথে কেক কেটে উদযাপন করেন বিসিবি বস নাজমুল হাসান পাপন।

এ সময় উপস্থিত ছিলেন বিসিবির প্রধাণ নির্বাহী নিজামউদ্দিন চৌধুরী, খালেদ মাহমুদ সুজন ও বিসিবির উর্ধ্বতন কর্মকতারা।

খেলোয়াড়দের বিমানবন্দর থেকে চ্যাম্পিয়ন সাজে রাঙানো বাসে করে নিয়ে যাওয়া হয় মিরপুর শের-ই-বাংলা জাতীয় স্টেডিয়ামে। মিরপুরে যুবাদের দেখতে জনস্রোতের সৃষ্টি হয়। দেখা যায় উপচে পড়া ভীড়।

আকবর আলীদের লালগালিচায় প্রবেশ করানো হয় মাঠে। সেখানে তাদের মাঠে সংবর্ধনা দেওয়ার ব্যবস্থা করে বিসিবি। সেখানে উৎসুক জনতার সামনে অনূর্ধ্ব-১৯ দলের সাথে ট্রফি উঁচিয়ে ধরেন বিসিবি বস। মাঠেও কেক কেটে সংবর্ধনা দেওয়া হয় তাদের। কেকটিতে লেখা ছিলো বিশ্বচ্যাম্পিয়ন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.

%d bloggers like this: