খেলাধুলার খবর : Bangladesh squad asia cup 2022 | এশিয়াকাপে বাংলাদেশের স্কোয়াডে চমক

বাংলাদেশের ফিনিশিং দূর্বলতা রয়েছে বিপুল।অনেক সমালোচনার মুখে পড়তে হচ্ছে সকল খেলেয়াড় ও নির্বাচকদের। এবার এশিয়া কাপে ইয়াসির আলী রাব্বি ও মোহাম্মদ সাইফউদ্দিন দলে ফিরছেন এমনটাই শোনা যাচ্ছে। এদের কে বলা হয় দুই ফিনিশার সাইফ-রাব্বি!

ব্যর্থ হলেও রাব্বী ছেলেটাকে কয়েকটা ম্যাচ সুযোগ দেয়া উচিৎ এমনটাই আশা সকল ক্রিকেট প্রেমীদের।পাওয়ার হিটিং স্কিল ভালো ছেলেটার। নির্বাচকদের নজরে আছেন ইয়াসির আলী রাব্বি ও মোহাম্মদ সাইফউদ্দিন।আনামুল, মুনিম ওদের থেকে অনেক গুন ভালো পারফরম্যান্স করবে।
শুধু সুযোগের অপেক্ষায় আছে।

অনেক দিন পর সাইফুদ্দিনকে দলে ফেরানো দেখে ভালো লাগলো এমনটাই বলছেন ক্রিকেট প্রেমীরা। কারন সাইফুদ্দিন একজন ভালো অলরাউন্ডার। ঠিক ঠাক যত্ন নিলে সাইফুদ্দিন বেন স্টোকস কিংবা হার্দিক পান্ডিয়ার থেকে কোনো অংশে কম হবে না এমনটাই আশা কোটি ভক্তদের।তবে ইন্জুরীর সমস্যা টা বেশী দেখা যায় সাইফুদ্দিনের। তাই তে দলের বাহিরে আছেন অনেকদিন।

রাব্বি ও সাইফুদ্দিনের বাংলাদেশের দুই তারকা। তবে তাদের নিলে তো শুধু হবে না নিবার্চক যদি না খেলায় তা হলে তো সমস্যায় পরবে টিম বাংলাদেশ ।তাদের অবার বিকল্প কেউ হতে পারেনি রিপ্লেসমেন্ট আসতে পারেনি এখনও।তাই তো সংকটে আছে বাংলাদেশের ব্যাটিং লাইনআপ । তবে দারুন ফিনিশার হিসেবে কাজে লাগাতে পারে টিম ম্যানেজমেন্ট এদেরকে। এশিয়া কাপে ইয়াসির আলী রাব্বি ও মোহাম্মদ সাইফউদ্দিন দলে ফিরছেন এমনটাই বলা হচ্ছে।

Leave a Reply

Your email address will not be published.

Enable Notifications    OK No thanks