ban vs wi 2022: ভয়ঙ্কর সমুদ্রযাত্রায় অল্পের জন্য মৃত্যুর মুখ থেকে বাঁচল বাংলাদেশ দল

আন্টলান্টিক মহাসাগরের মতো এত বিশাল সাগরের ঢেউ পেরিয়ে পাঁচ ঘণ্টার যাত্রা শেষ করে টাইগার বাহিনীর মধ্যে ৩-৪জন বাদে সবাই অসুস্থ হয়ে পড়েছে।এত ভয়ংকর অভিজ্ঞতার পর টি-টোয়েন্টি অধিনায়ক মাহমুদউল্লাহ রিয়াদ ক্ষোভ প্রকাশ করেছেন সরাসরি । বিসিবির এমন দায়িত্বজ্ঞানহীন সিদ্ধান্তের বিরুদ্ধে ক্রিকেটাররা ক্ষুব্ধ হয়েছেন।

তবে টাইগাররা চেয়েছিলেন বাকিটা পথ যেন তাদেরকে বিমানে করে নিয়ে যাওয়া হক। তাদের অনুরোধে সাড়া না দেওয়ায় বাধ্য হয়েই ভয় ও অসুস্থতা নিয়ে আন্টলান্টিক পাড়ি দিয়েডমিনিকায় গিয়েছেন তারা। পাঁচ ঘণ্টার সমুদ্রযাত্রার মাঝে মার্টিনিক নামের এক দ্বীপে বিরতি ছিল মাএ একবার। সমুদ্রযাত্রার সময় অসুস্থ হয়ে পড়েছিলেন বাংলাদেশের একাধিক ক্রিকেটার। মাথা ঘুরানো ও বমি করে দুর্বল হয়ে পড়েন শরিফুল-মুস্তাফিজরা। কারণ কারোই এত দীর্ঘ পথ সমুদ্রযাত্রার অভিজ্ঞতা ছিল না। তাদের আন্টলান্টিক মহাসাগরের মতো এত বিশাল ঢেউয়ের সাথ পরিচয় ছিল না। ছিল না আগের কোনো অভিজ্ঞতা।

সেন্ট লুসিয়ায় টেস্ট ম্যাচ শেষে টি-টোয়েন্টি খেলার জন্য ডমিনিকায় যেতে হবে ফেরিতে। ওয়েস্ট ইন্ডিজ বিসিবিকে ফেরিতে সমুদ্রযাত্রার প্রস্তাব দিয়েছিল।। যার ফল ভোগ করতে হলো বাংলাদেশ দলের খেলোয়াড়দের।দীর্ঘ সমুদ্রযাত্রার অভিজ্ঞতা নেই বাংলাদেশের কোনো ক্রিকেটারের। তারপর ও বাংলাদেশ ক্রিকেট বোর্ডের এমন সিদ্ধান্তে হতাশ ক্রিকেটাররা।

Leave a Reply

Your email address will not be published.

Enable Notifications    OK No thanks