খেলাধুলার খবর : জিম্বাবুয়ে সফরে অধিনায়ক সোহান| মিরাজ দল থাকত কেন অধিনায়ক সোহান?

গত কদিনের গুঞ্জন শেষ পর্যন্ত সত্যি হলো। জিম্বাবুয়ের বিপক্ষে টাইগারদের নতুন টি-টোয়েন্টি অধিনায়কের নাম ঘোষণা করেছে বাংলাদেশ ক্রিকেট বোর্ড। (বিসিবি)। আগেই জানা গিয়েছিল জিম্বাবুয়ের বিপক্ষে বাংলাদেশ টি-টোয়েন্টি দলের নিয়মিত অধিনায়ক মাহমুদুল্লাহ রিয়াদকে পাচ্ছে না টাইগাররা।

জানা গেছে টাইগারদের টি-টোয়েন্টি দলের নেতৃত্ব থেকে সরিয়ে দেয়া হচ্ছে মাহমুদুল্লাহ রিয়াদকে। তার জায়গাতে দেখা যাবে সাকিব আল হাসানকে। জিম্বাবুয়ে সফরে যেহেতু যাচ্ছেন না সাকিব। সেই ক্ষেত্রে তাঁর জায়গাতেই জিম্বাবুয়ের বিপক্ষে টাইগারদের নেতৃত্ব দেবেন কাজী নুরুল হাসান সোহান। বাংলাদেশ ক্রিকেট বোর্ড বিষয়টি নিশ্চিত করে জানিয়েছেন।

এমন সিদ্ধান্ত নিয়ে প্রশ্ন তুলেছে দেশের সাধারন ক্রিকেট ভক্তরা। ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে বিসিবি ঘোষিত টি-টোয়েন্টি দলে আছেন মেহেদী হাসান মিরাজ। অনেকবার বাংলাদেশের ঘরোয়া ক্রিকেটে নেতৃত্ব দিতে দেখা গেছে টাইগারদের। এমনকি বাংলাদেশ প্রিমিয়ার লিগ বিপিএল চট্টগ্রাম চ্যালেঞ্জার্স কে নেতৃত্ব দিয়েছেন মেহেদী হাসান মিরাজ।

অথচ জিম্বাবুয়ের বিপক্ষে বাংলাদেশের টি-টোয়েন্টি দলের মিরাজ থাকলেও তাকে নেতৃত্ব দেয়া হয়নি। দেওয়া হয়েছে কাজী নুরুল হাসান সোহানকে। বিসিবির এই সিদ্ধান্ত প্রশ্নবিদ্ধ বলে মনে করছে অনেকেই।

Leave a Reply

Your email address will not be published.

Enable Notifications    OK No thanks