Bangladesh cricket news : নতুন অধিনায়ক সাকিব! টি-টোয়েন্টি দল থেকে বাদ মুশফিক মাহমুদউল্লাহ।

Bangladesh cricket news : বাংলাদেশ ক্রিকেট বোর্ড নিশ্চিত করেছে টি-টোয়েন্টি স্কোয়াডে সব ধরনের পরিবর্তন। পরিবর্তন আসছে টাইগারদের টি-টোয়েন্টি দলের নেতৃত্বে। গতদিনের গুঞ্জন সত্যি হতে চলেছে। বাংলাদেশ দলের টি-টোয়েন্টি স্কোয়াডে নেতৃত্বে দেখা যাবে সাকিব আল হাসানকে। আসন্ন জিম্বাবুয়ে সফর থেকেই সাকিব আল হাসান নেতৃত্ব দিবেন টাইগারদের।

যদি সাকিব স্কোয়াডে থাকেন সেক্ষেত্রে বাংলাদেশ দলের নেতৃত্ব দিবেন বিশ্বসেরা এই অলরাউন্ডারকে। আর যদি সাকিব-আল-হাসান টাইগারদের স্কোয়াডে না থাকে সেই ক্ষেত্রে বাংলাদেশ দলের নেতৃত্বে দেখা যাবে কাজী নুরুল হাসান সোহানকে। টাইগারদের টি-টোয়েন্টি স্কোয়াডে নেতৃত্ব দেবেন কাজী নুরুল হাসান সোহান।

সবশেষ ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে টাইগারদের হতশ্রী পারফরম্যান্সের পর বাংলাদেশ টি-টোয়েন্টি দলে পরিবর্তনের ইঙ্গিত দিয়েছিলেন বিসিবি। চলছে টি-টোয়েন্টি বিশ্বকাপের বছর, তাই বিশ্বকাপকে সামনে রেখে টাইগারদের টি-টোয়েন্টি দলে পরিবর্তন চাই বাংলাদেশ ক্রিকেট বোর্ড। তারই অংশ হিসেবেই এবার বাংলাদেশের টি-টোয়েন্টি অধিনায়কত্বে পরিবর্তন।

জানা গেছে টাইগারদের টি-টোয়েন্টি স্কোয়াড থেকে বাদ যাচ্ছেন মাহমুদউল্লাহ রিয়াদ ও মুশফিকুর রহিম। এই ২ সিনিয়রকে টি-টোয়েন্টি স্কোয়াড থেকে বাহিরে রাখার পরিকল্পনা বাংলাদেশ ক্রিকেট বোর্ডের। আসন্ন টি-টোয়েন্টি বিশ্বকাপে ও দেখা যাবে না এই দুই সিনিয়রকে। সেই ক্ষেত্রে তারুণ্যনির্ভর দলকে নেতৃত্ব দিবেন সাকিব। বিশ্বসেরা অলরাউন্ডারের নেতৃত্বে তারুণ্যনির্ভর দল নিয়ে টি-টোয়েন্টি বিশ্বকাপে অংশ নেবে বাংলাদেশ ক্রিকেট দল।Bangladesh cricket news

Leave a Reply

Your email address will not be published.

Enable Notifications    OK No thanks