Ban vs Wi | Test Series | দুঃসংবাদ! টিভিতে দেখা যাবে না বাংলাদেশ-উইন্ডিজ সিরিজ! যেভাবে অনলাইনে দেখতে পারবেন ম্যাচ!

Ban vs Wi | Test Series | দুঃসংবাদ! টিভিতে দেখা যাবে না বাংলাদেশ-উইন্ডিজ সিরিজ! যেভাবে অনলাইনে দেখতে পারবেন ম্যাচ!

আগামীকাল থেকে শুরু হচ্ছে বাংলাদেশ বনাম ওয়েস্ট ইন্ডিজের মধ্যকার দুই ম্যাচের টেস্ট সিরিজ। উইন্ডিজদের মাঠ অ্যান্টিগায় অনুষ্ঠিত হবে প্রথম টেস্ট ম্যাচটি। তবে এই টেস্ট শুরু হওয়ার আগেই বড় দুঃসংবাদ পেল বাংলাদেশ ক্রিকেট ভক্তরা।

দেশীয় কোনো চ্যানেলে দেখা যাবে না উইন্ডিজ বনাম বাংলাদেশের মধ্যকার এই সিরিজটি। মূলত টোটাল স্পোর্টস মার্কেটিং ‘টিএসএম’ এর সঙ্গে দ্বন্দ্বের কারণে বাংলাদেশের এই সিরিজটি সরাসরি দেশীয় চ্যানেল গুলোতে সম্প্রচার করা নিয়ে তৈরি হয়েছে শঙ্কা।

উইন্ডিজ ক্রিকেট বোর্ডের কাছ থেকে এই সিরিজটি সম্প্রচার করার স্বত্ব কিনেছে টোটাল স্পোর্টস মার্কেটিং (টিএসএম)। মূলত ‘টিএসএম’ এর কাছ থেকে নিয়েই বাংলাদেশের বেসরকারি চ্যানেলগুলো আন্তর্জাতিক ম্যাচ সরাসরি টিভিতে সম্প্রচার করে। কিন্তু সিন্ডিকেটের একটি ব্যবসায়িক দ্বন্দ্বেই মূলত এমন সমস্যার সৃষ্টি হয়েছে।

তবে ম্যাচ শুরুর আগ পর্যন্ত আশা ছাড়ছে না বিসিবি। প্রথম টেস্ট শুরুর আগ মুহুর্তে হয়তো দ্বন্দ্ব মিটে যাবে এমনটাই আশা বিসিবির মিডিয়া কমিটির।

বাংলাদেশ ক্রিকেট বোর্ড বিসিবি মিডিয়া কমিটির চেয়ারম্যান তানভীর আহমেদ টিটু বলেন, খেলা শুরুর আগ পর্যন্ত যে আশা থাকে সে আশা নিয়ে আমরা সবাই বুক বেধে আছি। এটা আগেই বলেছি ক্রিকেট বোর্ডের আনুষ্ঠানিকভাবে করার কিছু নেই। যেহেতু এটা বিদেশি সিরিজ সেহেতু এটা দুইপক্ষের মধ্যেই সমঝোতা হতে হয়। তবে আমরা আশায় আছি যে শেষ মুহুর্তে সবকিছু ঠিক হয়ে যাবে। এটা এমন একটা ব্যাপার যে শেষ সময়ে সিদ্ধান্ত আসলেও টিভিতে আসতে খুব বেশি একটা দেরি হবে না।

এদিকে টিভিতে খেলা দেখা না গেলেও অনলাইনে খেলা দেখার উপায় বাতলে দিলেন টিটু। এ প্রসঙ্গে টিটু বলেন, আমি যতটুকু জানি আইসিসি তাদের ওটিটি প্ল্যাটফর্মে খেলা দেখাবে। সেখানে হয়তো রেজিস্ট্রার করে হয়তো দেখতে পারবে। এইরকম একটা অপশন আইসিসি সবসময় রাখে।

Leave a Reply

Your email address will not be published.

Enable Notifications    OK No thanks