Ban vs Wi | Test Series | অধিনায়কত্ব ছাড়লেন এবার দল থেকেও বাদ পড়লেন! তবে হারিয়ে যাচ্ছেন বাংলার ব্র্যাডম্যান খ্যাত মমিনুল হক?

Ban vs Wi | Test Series | অধিনায়কত্ব ছাড়লেন এবার দল থেকেও বাদ পড়লেন! তবে হারিয়ে যাচ্ছেন বাংলার ব্র্যাডম্যান খ্যাত মমিনুল হক?

ওয়েস্ট ইন্ডিজের সাথে প্রথম টেস্টে হারার পর শোনা যাচ্ছিল এনামুল হক বিজয় ও শরীফুল ইসলাম খেলতে পারে। তবে কার পরিবর্তে খেলবে সেটা বোঝা যাচ্ছিল না। নাজমুল হোসেন শান্তকে বাদ দেওয়ার আভ্যাস দেখা দিয়েছিল কিন্তু ঘটে গেল তার বিপরীত । অধিনায়কত্ব ছাড়ার পর অফ ফর্মে থাকা মুমিনুল হককেই বাদ পরতে হলো সেন্ট ‍লুসিয়া টেস্ট থেকে। তার বদলি রাব্বির জায়গা আশা এনামুল হক বিজয় অবশেষে সুযোগ পেল। যার জন্য তাকে গুনতে হয়েছে ৮টি বছর।

অপর দিকে আরো একজন খেলোয়াড় বাদ পড়তে হয়েছে। তিনি আর কেউ নন আমাদের ডেথ স্পেশালিস্ট মুস্তাফিজুর রহমান। মূলত তাকে বিশ্রাম দেওয়া হয়েছে এমনটাই জানানো হয়েছে। তার জায়গায় খেলবেন শরিফুল ইসলাম। সেন্ট ‍লুসিয়া টেস্টে বাংলাদেশের একাদশে নেই মমিনুল ও মুস্তাফিজুর রহমান।

যারা সেন্ট ‍লুসিয়া ২য় টেস্ট এ খেলবে এক নজরে দেখে আসা যাক দুই দলের একাদশঃ-

বাংলাদেশের একাদশ: তামিম ইকবাল, মাহমুদুল হাসান জয়, নাজমুল হোসেন শান্ত, এনামুল হক বিজয়, লিটন দাস, সাকিব আল হাসান (অধিনায়ক), নুরুল হাসান সোহান, মেহেদী হাসান মিরাজ, এবাদত হোসেন, খালেদ আহমেদ ও শরিফুল ইসলাম।

ওয়েস্ট ইন্ডিজের একাদশ: ক্রেইগ ব্রাথওয়েট, জন ক্যাম্পবেল, রেমন্ড রেইফার, এনক্রুমাহ বোনার, জার্মেইন ব্ল্যাকউড, কাইল মেয়ার্স, জশুয়া ডি সিলভা, আলজারি যোসেফ, কেমার রোচ, জয়ডেন সিলস ও অ্যান্ডারসন ফিলিপ।

Leave a Reply

Your email address will not be published.

Enable Notifications    OK No thanks