BAN vs WI | ৯ উইকেটের জয়ে সিরিজ জিতলো বাংলাদেশ।

অভিষেকের পর ওয়ানডে ক্যারিয়ারে নিজের দ্বিতীয় ম্যাচে অসাধারণ বোলিংয়ের কাব্য রচনা করলেন নাসুম আহমেদ। দুর্দান্ত পথচলায় সঙ্গী হেসেবে তিনি পেয়েছে মেহেদী হাসান মিরাজকে। টাইগারদের দুই স্পিনারের ঘূর্ণি ম্যাজিকে মাত্র ১০৮ রানেই গুটিয়ে যায় ওয়েস্ট ইন্ডিজ।

এরপর সহজেই লক্ষ্য তাড়া করতে নেমে দুর্দান্ত শুরু বাংলাদেশের। ওপেনার তামিমের দারুণ ফিফটি লিটন দাশের দুর্দান্ত ব্যাটিং। তাতেই জয় নিশ্চিত হয়ে যায় বাংলাদেশের। শুরুতেই দুই ওপেনার নাজমুল শান্ত ও তামিম ইকবাল গড়েছেন ৪৮ রানের।

১১ ওভারের মাথায় দলীয় ৪৮ রানে ব্যক্তিগত ২০ রান করেই ফিরলেন নাজমুল শান্ত। এরপর ব্যাটিংয়ে আসেন পজিশন পরিবর্তন করে খেলতে নামা লিটন দাস। এসময় তিনি করেছ দারুণ ব্যাটিং। তামিমের সাথে গড়েছেন ম্যাচ বিজয়ী জুটি। এই দুইজনের ব্যাটিংয়েই জয় নিশ্চিত হয়ে যায় বাংলাদেশের।

দ্বিতীয় ওয়ানডেতে ক্যারিবিয়ানদের ৯ উইকেটের বিশাল ব্যবধানে পরাজিত করে এক ম্যাচ হাতে রেখেই সিরিজ জিতে নিয়েছে বাংলাদেশ। দিনের শুরুতে টসে জিতে বোলিং এর সিদ্ধান্ত নিয়েছে বাংলাদেশ অধিনায়ক তামিম ইকবাল। টাইগার অধিনায়ক এর সিদ্ধান্তকে সঠিক প্রমাণ করেছে দলের বোলাররা।

এদিন ক্যারিবিয়ানদের মাত্র ১০৮ রানে অলআউট করে দিয়েছে বাংলাদেশ। বাংলাদেশের হয়ে অসাধারণ বোলিং করে নাসুম আহমেদ। তিনি শিকার করেছেন ৩ উইকেট। অন্যদিকে মেহেদী হাসান মিরাজ পেয়েছেন দলের সর্বোচ্চ উইকেট। তিনি পেয়েছেন চারটি উইকেট।

নাসিম মেহেদীর পাশাপাশি উইকেটের দেখা পেয়েছেন মোসাদ্দেক হোসেন ও শরিফুল ইসলাম দারুন বোলিংয়ে অল্পতেই গুটিয়ে যায় ক্যারিবীয়রা। পরেই এই লক্ষ্য তাড়া করে ৯ উইকেটের বড় জয় নিশ্চিত করে তামিম লিটনরা BAN vs WI

Leave a Reply

Your email address will not be published.

Enable Notifications    OK No thanks