BAN vs SA : এটা কি আউট নয়? বাংলাদেশের সাথে অন্যায়❗আম্পায়ারের চুরি🔥

ম্যাচের মোর পরিবর্তন করে দেওয়ার সিদ্ধান্ত হতে পারত এটি, কিন্তু আম্পায়ারের দেওয়া বিতর্কিত সিদ্ধান্তটি গেল বাংলাদেশের বিপক্ষে। আরও একবার বাজে আম্পায়ারিংয়ের শিকার হয়েছে বাংলাদেশ দল।

চলমান বাংলাদেশ ও দক্ষিণ আফ্রিকার মধ্যকার তিন ম্যাচের ওয়ানডে সিরিজের প্রথম ওয়ানডেতে এক অপ্রত্যাশিত ঘটনার মুখোমুখি হয়েছে টাইগাররা। এই ম্যাচের ২৯ তম ওভারেই ঘটে চরম অনাকাঙ্ক্ষিত এই ঘটনা। ওভারের চতুর্থ বলেই বাজে আম্পায়ারিংয়ের শিকার হয় বাংলাদেশ।

খেলার ২৯ তম ওভারে বোলিং করতে আসেন শরিফুল ইসলাম । শরিফুলের ওভারের চতুর্থ বলটি স্পর্শ করেছিল ভ্যান ডার ডুসেনের ব্যাট। এরপর বল চলে যায় বাংলাদেশি কিপার মুশফিকুর রহিমের গ্লাভসে। স্পষ্ট শব্দ শোনা গেলেও তা যায়নি আম্পায়ারের কান পর্যন্ত।

এরপর বাংলাদেশের অধিনায়ক তামিম ইকবাল বেশ কয়েকবার আম্পায়ারের কাছে আবেদন জানালেও তাতে সাড়া দেননি আম্পায়াররা। আবেদন করেছিলেন মুশফিক, শরিফুলরাও। অবশ্যই রিভিউ নেই নি বাংলাদেশ। পরে রিপ্লাইতে দেখা যায় বলটি সরাসরি স্পর্শ করেছে ভ্যান ডার ডুসেনের ব্যাটে । যা ছিল নিশ্চিত আউট। তবে আম্পায়ারের বাজে এই সিদ্ধান্তের কারণে হতাশায় পরেছিল বাংলাদেশ দল।

Leave a Reply

Your email address will not be published.

Enable Notifications    OK No thanks