Asia Cup 2022 : Hong Kong all-out 38 runs vs Pakistan | হংকংকে ৩৮ রানে অল আউট করে পাকিস্তান ১৫৫ রানের জয় | এশিয়া কাপ ২০২২ | খেলার খবর

বাঁচা-মরার ম্যাচে হংকংয়ের বিপক্ষে ১৫৫ রানের বড় জয় পায় পাকিস্তান। মাত্র ৩৮ রানে হংকং অলআউট হয়েছে। হংকংকে হারিয়ে এশিয়া কাপের সুপার ফোরের টিকিট পেল পাকিস্তান।
হংকংয়ের বিদায়ে চতুর্থ দল হিসেবে সুপার ফোরে যায় পাকিস্তান দল।

শুরুতে ব্যাট করতে নেমে বাবর আজম আউট হয়ে গেলে। ক্রিজে থাকেন রিজওয়ান ও ফখর জামান।
পাওয়ার প্লেতে ৪০রান সংগ্রহ করেন রিজওয়ান ও ফখর।রিজওয়ানের সঙ্গে জুটি বেঁধে ফখর ফিফটি করেন। ৫৩ রানের ঝড় ইনিংস খেলেন ফখর অন্যদিকে রিজওয়ান ও শেষ পর্যন্ত খেলে যান। রিজওয়ান অপরাজিত থাকেন ৭৮ রান করে।

ফখর জামান আউট হবার পর খুশদিল শাহ নামেন। তার ব্যাট থেকে ১৫ বলে আসে ৩৫ রান। অসাধারণ এক ইনিংস খেলেন খুশদিল শাহ তার ৩৫রানে পাকিস্তানকে ১৯৩ রানের বিশাল সংগ্রহ এনে দেয়।পরে হংকং ব্যাটিং করতে নামলে পাকিস্তানের বোলিং লাইনাপের সামনে কেও দাড়াতেই পারে নি।

তৃতীয় ওভারে নাসিম শাহ নেন প্রথম উইকেট। পরে হংকংয়ের রীতিমতো উইকেট পড়তে থাকে। নাসিম শাহ নেন ২উইকেট। এদিন অসাধারন বোলিং করেছেন দুই স্পিনার। শাদাব খান নিয়েছেন ৪উইকেট এবং নাওয়াজ নিয়েছেন ৩টি উইকেট। এতেই হংকং গুটিয়ে মাএ ৩৮রানেই। ৩৮রানে অলআউট হয়ে পাকিস্তানকে সুপার ফোরের টিকেট দিয়ে দেয় হংকং।ফলে বাংলাদেশের সাথে হংকং ও এশিয়া কাপ থেকে বিদায় নিবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Enable Notifications OK No thanks